Opu Hasnat

আজ ৭ ডিসেম্বর বুধবার ২০২২,

আফফান মিতুল এবার রকস্টার রনি! বিনোদন

আফফান মিতুল এবার রকস্টার রনি!

ফয়সাল হাবিব সানি : ২০১৮ সালে রুবেল মাহমুদ পরিচালিত 'নিশ্চুপ ভালোবাসা' সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে প্রথমবার বড়ো পর্দার রূপালি জগতে পা বাড়ান আফফান মিতুল। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছিলেন জাজ মাল্টিমিডিয়া থেকে উঠে আসা 'অন্যরকম ভালোবাসা' খ্যাত চিত্রনায়িকা সারা জেরিন। এরপর সময়ের পরিক্রমায় কেটে গেছে আফফান মিতুলের ক্যারিয়ারের চারটি বছর। তবে, এই চারটি বছরে বড়ো পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও নিজের অভিনয়শৈলি এবং অভিনয় প্রতিভার কারিশমা দেখিয়ে জয় করে নিয়েছেন অগণিত দর্শকের হৃদয়। তাইতো, দেশের দর্শকপ্রিয় প্রোডাকশন হাউজের ভালো গল্পের সিনেমায় অভিষিক্ত হতেও খুব বেশি বেগ পেতে হয়নি এই চিত্রনায়ককে।

এবার এ দেশের ডিজিটাল চলচ্চিত্রের আঁতুড়ঘর হিসেবে পরিচিত জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত 'ময়না' শিরোনামের নারীকেন্দ্রিক ভিন্ন আমেজের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে শুটিং শুরু করেছেন আফফান মিতুল। দেশের বিভিন্ন মনোমুগ্ধকর এবং চোখ ধাঁধানো লোকেশনে এরই মধ্যে সিনেমাটির বিভিন্ন অংশের দৃশ্যায়নের কাজ শুরু হয়েছে। সিনেমাটির প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন 'মুক্তি' খ্যাত এ প্রজন্মের নবাগতা আলোচিত অভিনেত্রী রাজ রিপা।

এদিকে, সিনেমাটির গল্প থেকে জানতে পারা যায় যে, 'গ্রামের একটি কলেজের নবীন বরণ অনুষ্ঠানে সুদূর শহর থেকে পারফর্ম করতে আসেন সিনেমাটির রকস্টার খ্যাত আফফান মিতুল। আর সেই সূত্র ধরেই, নায়িকা ময়না প্রেমের জালে আবদ্ধ হন সুদর্শন সেই রকস্টারের৷ এভাবেই বিভিন্ন কেমিস্ট্রি এবং চরিত্রের উত্থান-পতনের মধ্য দিয়ে এগিয়ে গেছে পুরো সিনেমার গল্পটি'।

প্রসঙ্গত, জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকনের গল্পে সিনেমাটির চিত্রনাট্য এবং সংলাপ লেখার পাশাপাশি সিনেমাটি পরিচালনা করছেন তরুণ পরিচালক, গবেষক এবং কবি মনজুরুল ইসলাম মেঘ। সিনেমাটিতে আরও অভিনয় করছেন কায়েস আরজু, আমান রেজা, সুব্রত, নাদের চৌধুরীসহ অনেকেই।

এদিকে, সিনেমাটি ঢাকাই চলচ্চিত্রের সুদিন ফেরাতে তাৎপর্যবহ অবদান রাখবে এমনটাই মনে করছেন সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও দেশের চলচ্চিত্রপ্রেমি এবং চলচ্চিত্রবোদ্ধারা।

অপরপক্ষে, ছোট পর্দা থেকে বর্তমানে বড়ো পর্দাতেই নিয়মিত হতে চান সময়ের মেধাবী তুখোড় অভিনেতা আফফান মিতুল। আর সেই ধারবাহিকতায়, নিজেকে প্রমাণে এবং দর্শকদের সামনে নিজেকে নতুনভাবে মেলে ধরতেই যেন মরিয়া এবং ব্যতিব্যস্ত ঢাকাই চলচ্চিত্রে বাজিমাতের অপেক্ষায় প্রহর গুণতে থাকা নবীন প্রজন্মের এই প্রিয় অভিনেতা।