Opu Hasnat

আজ ১ অক্টোবর শনিবার ২০২২,

বাহারি ইফতার আয়োজন নিয়ে ফুডপ্যান্ডায় ‘ইফতারওয়ালা’ লাইফ স্টাইল

বাহারি ইফতার আয়োজন নিয়ে ফুডপ্যান্ডায় ‘ইফতারওয়ালা’

পবিত্র রমজান মাসে গ্রাহকদের ভিন্ন স্বাদের আর আইটেমের ইফতারি চাহিদা পূরণে আবারও ‘ইফতারওয়ালা’ নিয়ে এসেছে জনপ্রিয় ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা।

ইফতারে গ্রাহকদের পরিপূর্ণ তৃপ্তি দিতে দ্বিতীয়বারের মতো ‘ইফতারওয়ালা’ আয়োজনে রাজধানীর উত্তরা, বসুন্ধরা, বনানী, গুলশান ও মোহাম্মদপুর এরিয়ায় দেশি-বিদেশি বাহারি সব ইফতার আইটেম পাওয়া যাচ্ছে। ধানমন্ডি, বেইলি রোড ও মিরপুর এরিয়ার গ্রাহকরা খুব শীঘ্রই এ আয়োজনটি উপভোগ করতে পারবেন।

ইফতারে বিভিন্নজনের পছন্দ থাকে বিভিন্ন রকম। সব মানুষের রুচিকে প্রাধান্য দিয়ে ইফতারওয়ালাতে রয়েছে নানান স্বাদের ইফতার আইটেম ও প্ল্যাটার। লাহোরি হালিম, জাফরানি শাহি রেশমি জিলাপি, দই বড়া, রেশমি চিকেন টিক্কা, বিফ শিক কাবাব, আফগানি চিকেন কাবাব, ডিম চপ, পরোটা মিলছে ইফতারওয়ালার এ আয়োজনে।    

আইটেমভেদে ৬০ টাকা থেকে শুরু করে ইফতারের দাম পড়বে ৯৯৯ টাকা পর্যন্ত। আলাদা পরিমাণভেদে ‘এ’, ‘বি’ ও ‘সি’ নামে তিনটি প্ল্যাটার পাওয়া যাবে। এগুলোর দাম পড়বে যথাক্রমে ১৮৯৯, ১০৪৯ ও ৪৯৯ টাকা।

এছাড়া গ্রাহকদের জন্য রমজানজুড়েই ফুডপ্যান্ডায় থাকছে আকর্ষণীয় সব অফার। ফুডপ্যান্ডা অ্যাপ-এ ‘ইফতারওয়ালা’ থেকে রাজধানীর নির্দিষ্ট এলাকার ক্রেতারা দারুণ স্বাদের ইফতার আইটেমগুলো অর্ডার করতে পারবেন।