Opu Hasnat

আজ ১৪ জুলাই রবিবার ২০২৪,

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

মুন্সীগঞ্জে আলু পাহারা দেওয়ার সময় মিজান হোসেন (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আব্দুর রহমান নামের আরেক যুবক আহত হয়েছেন।

সোমবার (৪ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে (মঙ্গলবার) সদরের চরাঞ্চল আধারা ইউনিয়নের সোমার ঢালীকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নিজাম স্থানীয় আলী আকবরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গভির রাত ২ টার দিকে সদরের চরাঞ্চল সোমার ঢালীকান্দি এলাকায় জমি থেকে তোলা আলু পাহারা দিচ্ছিলেন নিজাম ও আব্দুর রহমান। রাত ২টার দিকে সেখানে হামলা চালায় প্রতিপক্ষ মিজিকান্দি এলাকার মেহেদী হাসান ওরফে সুপার মিজিসহ চার-পাঁচজন। মিজানকে কুপিয়ে জখম ও আব্দুর রহমানকে পিটিয়ে আহত করেন হামলাকারীরা। এ সময় দৌড়ে আব্দুর রহমান প্রাণে বাঁচলেও ঘটনাস্থলে মৃত্যু হয় মিজানের।

নিহতের খালাতো বোন রেহানা বেগম বলেন, সম্প্রতি আলু গাছ পরিচর্যা নিয়ে মিজানের সঙ্গে সুপার মিজির কথা কাটাকাটি হয়। এ থেকে তাদের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে এ হামলায় এ হত্যার ঘটনা ঘটেছে।

মুন্সীগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) রাজীব খান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা ঘটনা ঘটেছে বলে নিহতের পরিবার আমাদের জানিয়েছেন। আমরাও এ ঘটনা তদন্ত করে দেখছি। নিহতের মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপর আহত যুবককে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযানে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।