Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

নরসিংদীতে পিকআপ-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ৪ নরসিংদী

নরসিংদীতে পিকআপ-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ৪

নরসিংদীতে পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার চালক ও তিন আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১ জন। শুক্রবার (২৫ মার্চ) সকাল সাড়ে ৭টায় নরসিংদী-রায়পুরা সড়কের রায়পুরা উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রায়পুরা উপজেলার আবদুল্লাহপুর এলাকার ওয়াহিদ মিয়ার ছেলে আইনউদ্দীন (৪০), ছিদ্দিক মিয়ার ছেলে কাইয়ুম মিয়া (১৮) ও মির্জানগর ইউনিয়নের বাহেরচর এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে আব্দুর রউফ (৬২), আমিরগঞ্জ ইউনিয়নের দক্ষিণ মির্জানগর এলাকার জালাল উদ্দিনের ছেলে মনির হোসেন (৩৫)। গুরুতর আহত অবস্থায় রিমা আক্তার (২০) নামে এক নারীকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রায়পুরা থেকে ৫ জন যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি নরসিংদী শহরের দিকে যাচ্ছিল। পথে আমীরগঞ্জের করিমগঞ্জ এলাকায় পৌঁছালে বিপরীত দিক নরসিংদী থেকে রায়পুরাগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ৪ যাত্রী নিহত হন। এ সময় আহত এক নারী যাত্রীকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে আমীরগঞ্জ ফাঁড়ি পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ ও লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।