Opu Hasnat

আজ ১৪ জুলাই রবিবার ২০২৪,

মুন্সীগঞ্জে ৪০ কেজি গাঁজসহ গ্রেফতার ৩ মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে ৪০ কেজি গাঁজসহ গ্রেফতার ৩

মুন্সীগঞ্জের শ্রীনগরের বেজগাঁও বাসষ্ট্যান্ড এর সামনে থেকে একটি কভার্ড ভ্যানে থেকে ৪০ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

সোমবার (২১ মার্চ) ভোর ৪ টার দিকে কভার্ড ভ্যান আটকসহ ৩ জনকে গ্রেপ্তার করে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সোমবার বিকেল সারে ৪ টার দিকে র‌্যাব-১০ সিপিসি-২ এর কমান্ডিং অফিসার (স্কোয়ার্ডোন লিডার) শাহরিয়ার ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদর ভিত্তিতে র‌্যাব ১০ এর ভাগ্যকুল ক্যাম্পের একটি দল শ্রীনগরের বেজগাঁও বাসষ্ট্যান্ডের সামনে অভিযান চালায়। এ সময় র‌্যাবের সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাওয়াগামী গাজা বহনকারী কভারভ্যানটি (ঢাকা মেট্রো-ড ১২-০৭৮৬) নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করতে যায় ওই মাদক ব্যবসায়ীরা। এ সময় র‌্যাব সদস্যরা ওই কভার ভ্যানটি আটক করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত হলো কুমিল্লা জেলার মোঃ আলমগীর হোসেন (৩৮), যশোর জেলার- মোমিন ইসলাম (২৮), ও গাজীপুর জেলার কামরুল হাসান (২৪)। র‌্যাব সদস্যরা পরে কভার ভ্যানটি তল্লাশি চালিয়ে ৪০ কেজি গাজা উদ্ধার করে। যার আনুমানিক মুল্য ১২,০০,০০০ (বার লক্ষ) টাকা।

তিনি আরও জানান, আটাককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের সীমান্তবর্তী জেলা হতে গাঁজা এবং অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

এ ঘটনায় সোমবার বিকেলে শ্রীনগর থানায় কভার ভ্যানটি জব্দসহ ওই তিন মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা হয়েছে।