Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

ট্রেনে কাটা পড়ে ৩ ছাত্রীর মৃত্যু! কুমিল্লা

ট্রেনে কাটা পড়ে ৩ ছাত্রীর মৃত্যু!

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুরে স্কুলে যাওয়ার সময় ট্রেনে কাটা পড়ে তিন স্কুলছাত্রী নিহত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১ টায় বিজয়পুর রেলক্রসিংয়ের ১০০ গজ উত্তরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো তাসপিয়া আক্তার (১২), মিম আক্তার ( ১২) ও রিমা আক্তার (১২)। তাদের বাড়ি সদর দক্ষিণ উপজেলার দুর্গাপুর গ্রামে, তারা একই বাড়ির বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, ওই তিন স্কুলছাত্রী প্রতিদিনের মতো আজও স্কুলে যাচ্ছিল। বিজয়পুর এলাকায় রেললাইন পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী দ্রুতগতির একটি ট্রেনে তারা কাটা পড়ে।

এ ঘটনার জেরে ঢাকা–চট্টগ্রাম রেলপথ ও কুমিল্লা-নোয়াখালী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান প্রশাসন এবং পুলিশ। অনেক চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে তারা।

এদিকে, তিন শিশুর মৃত্যুর খবরে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, জেলা পুলিশ সুপার ফারুক আহমেদসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থল ও নিহতদের বাড়ি পরিদর্শন শেষে জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ কামরুল হাসান বলেন, প্রাথমিকভাবে তিন পরিবারকে ২৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে। দুর্ঘটনা তদন্তে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হবে বলেও তিনি জানান।