Opu Hasnat

আজ ১৮ মে বুধবার ২০২২,

বিএনপি অলরেডি নির্বাচনের জন্য অযোগ্য : কাদের রাজনীতি

বিএনপি অলরেডি নির্বাচনের জন্য অযোগ্য : কাদের

গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো আগামী নির্বাচন সহজ হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এ মুহূর্তে নির্বাচনের জন্য আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে। তবে এবারের নির্বাচনে কঠিন লড়াই হবে। প্রতিপক্ষকে দুর্বল ভাবা যাবে না।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে সিরাজগঞ্জ সরকারি কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত দলটির সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি অলরেডি নির্বাচনের জন্য অযোগ্য হয়ে পড়েছে। দলটির প্রধান দুই নেতা খালেদা জিয়া ও তারেক রহমান দণ্ডপ্রাপ্ত। দুজনের একজনও নির্বাচনে অংশ নিতে পারবেন না। দুর্নীতির কারণে তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসানের সভাপতিত্বে এ সম্মেলনে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাসান মাহমুদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) এসএম কামাল হোসেন, সিরাজগঞ্জের ছয় আসনের সংসদসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।