Opu Hasnat

আজ ২০ মে শুক্রবার ২০২২,

দেশজুড়ে সিঙ্গার ক্রেতারা পাচ্ছেন ১০০% ছাড়! তথ্য ও প্রযুক্তি

দেশজুড়ে সিঙ্গার ক্রেতারা পাচ্ছেন ১০০% ছাড়!

চলমান ‘সিঙ্গার নিউ ইয়ার কার্নিভাল’ ক্যাম্পেইনের অধীনে, পণ্য কেনার পর একটি মাত্র এসএমএস পাঠিয়ে ক্রয়কৃত পণ্য শতভাগ ছাড়ে বিনামূল্যে পেয়ে যাচ্ছেন সিঙ্গার ক্রেতারা। এই ক্যাম্পেইনের আওতায়, সিঙ্গার মেগা, সিঙ্গার প্লাস এবং সিঙ্গার প্রো আউটলেট থেকে রেফ্রিজারেটর, টেলিভিশন, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার, কম্পিউটার এবং মাইক্রোওয়েভ ওভেন কেনার পর ২৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠিয়ে এই অফার জিতে নিচ্ছেন ক্রেতারা।

চলতি মাসের ১ তারিখ শুরু হওয়া এই ক্যাম্পেইনের প্রথম দুই সপ্তাহে এ পর্যন্ত মোট ৭৬ জন ক্রেতা বিনামূল্যে পণ্য জিতেছেন। নিউ ইয়ার ক্যাম্পেইনের মাধ্যমে, গ্রাহকদের ব্যবহৃত পণ্য বদলে নতুন পণ্য ঘরে আনার সুযোগ দিচ্ছে সিঙ্গার। এক্সচেঞ্জ অফারে  রেফ্রিজারেটরে ১৫,০০০ টাকা পর্যন্ত ছাড়, টিভিতে ৬,০০০ টাকা পর্যন্ত ছাড়, ওয়াশিং মেশিনে ৩,০০০ টাকা পর্যন্ত ছাড়, সেলাই মেশিনে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় এবং মাইক্রোওয়েভ ওভেনে ২,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।

এছাড়াও, রেফ্রিজারেটর, টিভি, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার, সেলাই মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন কিনলে ক্রেতারা একটি কিচেন অ্যাপ্লায়েন্স ডিসকাউন্ট কুপন পাবেন। এই ডিসকাউন্ট কুপন ব্যবহার করে কিচেন অ্যাপ্লায়েন্স কেনার ক্ষেত্রে ৭.৫% ছাড় পাবেন। এছাড়াও, নিউ ইয়ার ক্যাম্পেইনে আরও থাকছে বান্ডেল অফার, যার অধীনে ক্রেতারা একসাথে কমপক্ষে ৩টি নির্বাচিত পণ্য কিনলে ফ্ল্যাট ৫% ছাড় পাবেন। পণ্যগুলো হচ্ছে রেফ্রিজারেটর, টিভি, ওয়াশিং মেশিন, সেলাই মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন।

 

এই বিভাগের অন্যান্য খবর