Opu Hasnat

আজ ১৮ মে বুধবার ২০২২,

রাজবাড়ীতে বাসের ধাক্কায় ভ্যান চালকের মৃত্যু রাজবাড়ী

রাজবাড়ীতে বাসের ধাক্কায় ভ্যান চালকের মৃত্যু

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার মোকবুলের দোকান এলাকায় দ্রুতগতির হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় মুন স্টার কলেজিয়েট স্কুলের ভ্যান চালক নিজাম প্রামানিকের মৃত্যু হয়েছে। নিজাম প্রামানিক রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের চর বালিয়াকান্দি গ্রামের বাসিন্দা ছিলেন।

বৃহস্পতিবার বেলা দুইটার সময় এ ঘটনা ঘটে। এদিকে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালকের মৃত্যুর খবরটি ছড়িয়ে পরলে স্থানীয়রা ঢাকা-খুলনা মহাসড়কটি বন্ধ করে দেয়। এবং দুর্ঘটনা কবল ওই স্থানটিতে একটি গতিরোধকের দাবী তুললে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহাদাৎ হোসেন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার ও গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘটনাস্থলে এসে উদ্ধর্তন কর্তৃপক্ষের সাথে আলাপ করে একটি গতিরোধক দেওয়ার আশ্বাস দিলে পুনরায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এদিকে, দেড় ঘন্টা মহাসড়ক অবরোধ থাকায় ঢাকা খুলনা মহা সড়কে অন্তত তিন কিলোমিটার এলাকায় জানজটের তৈরি হয়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার জানান, বৃহস্পতিবার বেলা দুইটার সময় গোয়ালন্দ থেকে মোকবুলের দোকানে যায় মুন স্টার কলেজিয়েট স্কুলের ভ্যান চালক নিজাম প্রামানিক এ সময় বিপরীত দিক থেকে আসা হানিফ পরিবহনের সাথে তার ধাক্কা লাগে এতে ঘটনাস্থলেই ভ্যানের চালক মারা যায়। ও ঘাতক বাসটিকে আহলাদিপুর হাইওয়ে থানা পুলিশের সদস্যরা আটক করলেও পালিয়েছে বাসের চালক। এ ব্যপারে পরবর্তী আইনি পদক্ষেপ চলমান আছে বলে জানান তিনি।