Opu Hasnat

আজ ২০ মে শুক্রবার ২০২২,

সৈয়দপুরে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন নীলফামারী

সৈয়দপুরে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

“৬৮’হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ১’জানুয়ারি ২০২২ নীলফামারীর সৈয়দপুরে দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্র্ষিকী পালিত হয়। জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী ময়নুল ইসলামের সভাপতিত্বে স্থানীয় তামান্না মোড়ে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী জেলা জাতীয় পার্টির আহবায়ক এবং নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল।

অনান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন জাতীয় পার্টির নিলফামারী জেলা কমিটির সদস্য সচিব এ.কে.এ, সাজ্জাদ পারভেজ, সৈয়দপুর পৌর কমিটির আহবায়ক জয়নাল আবেদীন, যুগ্ন আহবায়ক আব্দুর রউফ প্রমূখ।

সভাপতি কাজী ময়নুল ইসলামের বক্তব্য শেষে উক্ত মঞ্চে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।তবে আলোচনাসভার আগে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এর সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও জিয়ারত করেন এমপি আহসান আদেলুর রহমান আদেল। এসময় তার সঙ্গে ছিলেন প্রেসেডিয়াম সদস্য রসিক মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফাসহ জাতীয় পার্টির অঙ্গসহযোগী সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।