Opu Hasnat

আজ ১৬ আগস্ট মঙ্গলবার ২০২২,

ব্রেকিং নিউজ

স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অংশ নিবে স্যামসাং তথ্য ও প্রযুক্তি

স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অংশ নিবে স্যামসাং

আগামী ০৬ থেকে ০৮ জানুয়ারি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠিত হতে যাওয়া স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অংশ নেবে স্যামসাং। দুই বছর পর অনুষ্ঠিত হতে যাওয়া এই এক্সপোটিতে ব্র্যান্ডগুলো তাদের প্রযুক্তিগত উদ্ভাবন ও ক্রেতাদের কেন্দ্র করে তৈরিকৃত স্মার্ট ডিভাইসগুলো প্রদর্শন করবে।

এ নিয়ে রবিবার রাজধানী ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের সুরমা হলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ এক্সপোটিতে স্যামসাং তাদের অত্যাধুনিক ও আকর্ষণীয় ফ্ল্যাগশিপ ডিভাইস স্যামসাং গ্যালাক্সি এস-সিরিজ উন্মোচন করবে! এক্সপোতে আগত দর্শনার্থীরা স্যামসাংয়ের উদ্ভাবনী ও প্রিমিয়াম ফাইভজি ডিভাইস পরখ ও কেনার সুযোগ পাবেন; একইসঙ্গে তারা আকর্ষণীয় পুরস্কার জেতারও সুযোগ পাবেন। ক্রেতারা বিভিন্ন স্যামসাং ডিভাইস ক্রয়ে ১০ শতাংশ ও ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। এ এক্সপো’র মাধ্যমে স্যামসাং বিপুল সংখ্যক ক্রেতাদের কাছে নিজেদের নিয়ে যেতে এবং বিপুল সংখ্য  তরুণদের উৎসাহিত করতে শিক্ষার্থীদের জন্য বিভিন্ন ডিভাইসের ওপর ছাড় সুবিধা দিবে।

স্যামসাং মোবাইলের হেড অব প্রোডাক্ট প্ল্যানিং ফজলুল মুসাইর চৌধুরী বলেন, “যেহেতু আমরা ফাইভজি যুগে প্রবেশ করছি, তাই উদ্ভাবনী প্রযুক্তির স্মার্ট ডিভাইসের প্রয়োজনীয়তা বৃদ্ধি পেয়েছে। এই এক্সপো’র মাধ্যমে আমরা এখানে আগত অতিথিদের বিশ্বের অন্যান্য দেশের সাথে সমাঞ্জস্যপূর্ণ ভবিষ্যতমুখী টেক ডিভাইস ও টেক ট্রেন্ডগুলোর সাথে পরিচয় করিয়ে দিতে চাই। আমরা আমাদের অতিথিদের তাদের পছন্দনীয় ও উপযুক্ত ডিভাইসগুলো কেনার ক্ষেত্রে সহায়তা করবো, যা বাংলাদেশের দ্রুতগামী প্রযুক্তিগত অগ্রগতির সাথে মানানসই হবে।”  

এক্সপোতে স্যামসাংয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত থাকবে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোস্তাফা জব্বার অনুষ্ঠানে বিকাল চারটায় উপস্থিত থেকে এই এক্সপোটি’র উদ্বোধন করবেন।

 

এই বিভাগের অন্যান্য খবর