Opu Hasnat

আজ ১৬ জানুয়ারী রবিবার ২০২২,

ব্রেকিং নিউজ

মেগা ডিসকাউন্টে রিয়েলমি স্মার্টফোন পাওয়া যাবে দারাজ ১২.১২ ক্যাম্পেইনে তথ্য ও প্রযুক্তি

মেগা ডিসকাউন্টে রিয়েলমি স্মার্টফোন পাওয়া যাবে দারাজ ১২.১২ ক্যাম্পেইনে

দারুণ সব অফারে দেশের তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি পাওয়া যাবে দারাজ ১২.১২ ক্যাম্পেইনে। ১২ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া এই ক্যাম্পেইনে থাকছে রিয়েলমির প্রতিটি স্মার্টফোনেই ১২% পর্যন্ত ছাড়, ইএমআই সুবিধা, সাথে হাজারো উপহার। পাশাপাশি জিতে নিতে পারবেন কক্সবাজার ট্যুর-এর সুযোগ। ১২ ডিসেম্বর থেকে মেগা অফারে দারাজ থেকে রিয়েলমি স্মার্টফোন কিনতে ক্লিকঃ https://click.daraz.com.bd/e/_6yGk0.

এই ক্যাম্পেইনের আওতায়- রিয়েলমি জিটি নিও ২ (৮/১২৮জিবি) পাওয়া যাবে মাত্র ৩৬,২৮৩ টাকায় (বাজারমূল্য ৩৯,৯৯০ টাকা), জিটি মাস্টার এডিশন (৮/১২৮জিবি) পাওয়া যাবে মাত্র ৩১,৩৩১ টাকায় (বাজারমূল্য ৩৩,৯৯০ টাকা)। রিয়েলমি’র জনপ্রিয় নাম্বার সিরিজের মধ্যে রিয়েলমি ৮ ফাইভজি (৮/১২৮জিবি) পাওয়া যাবে মাত্র ২১,০৫৮ (বাজারমূল্য ২২,৯৯০ টাকা) এবং রিয়েলমি ৮ (৮/১২৮জিবি) কিনতে পারবেন মাত্র ২১,০৩৮ টাকায় (বাজারমূল্য ২২,৯৯০ টাকা)। উল্লিখিত প্রতিটি স্মার্টফোনের সাথে পাওয়া যাবে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা, সাথে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারে অতিরিক্ত ছাড় সুবিধাও থাকছে [শুধুমাত্র ১২ ডিসেম্বরের জন্য]।

এর পাশাপাশি, ১৩ ডিসেম্বর রিয়েলমি জিটি সিরিজ (জিটি নিও ২, জিটি মাস্টার এডিশন) ফ্ল্যাশ সেল, ১৪ ডিসেম্বর রিয়েলমি ৮ সিরিজ (৮ ফাইভজি, ৮) ফ্ল্যাশ সেল, ১৫ ডিসেম্বর রিয়েলমি সি২১ওয়াই (৩/৩২জিবি) নতুন ভ্যারিয়েন্টের ফ্ল্যাশসেল অনুষ্ঠিত হবে। ফ্ল্যাশসেলে বিশেষ অফারের সাথে পাওয়া যাবে দারুণ সব উপহার। ১৯ ডিসেম্বর এই ক্যাম্পেইনের আওতায় রিয়েলমি ডে অনুষ্ঠিত হবে, যেখানে রিয়েলমি স্মার্টফোনে পাওয়া যাবে মেগাছাড় এবং উপহার।

মেগা ছাড়ের পাশাপাশি, দারাজের ১২.১২ ক্যাম্পেইন থেকে রিয়েলমি স্মার্টফোন কিনে জিতে নিতে পারেন কক্সবাজার ট্যুরের সুযোগ। বিস্তারিত জানতে রিয়েলমি এবং দারাজের ফেসবুক পেইজে চোখ রাখুন!

ব্যবহারকারী ও ফ্যানদের সন্তুষ্টিকেই রিয়েলমি সব সময় প্রাধান্য দেয় এবং ক্রেতাদের জন্য সব সময় আকর্ষণীয় অফার নিয়ে আসতে সচেষ্ট। ক্রেতা ও ফ্যানদের কথা বিবেচনায় নিয়েই বছর শেষ হওয়ার আগে রিয়েলমি দারাজের এ ক্যাম্পেইনটির সাথে যুক্ত হয়েছে। ক্যাম্পেইনটি আগামী ১২ ডিসেম্বর শুরু হয়ে চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত।   

উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।