Opu Hasnat

আজ ১৬ মে সোমবার ২০২২,

সরকারের উন্নয়ন দেখে বিএনপি-জামাতদের হিংসাত্মক মনোভাব সৃষ্টি হচ্ছে মাগুরা

সরকারের উন্নয়ন দেখে বিএনপি-জামাতদের হিংসাত্মক মনোভাব সৃষ্টি হচ্ছে

সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ন দেখে বিএনপি-জামাত পন্থীদের হিংসাত্মক মনোভাব সৃষ্টি হচ্ছে। তিনি সোমবার মাগুরার শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আছাদুজ্জামান অডিটোরিয়ামে বিজয়ের ৫০ বছর স্বাধীনতার সুবর্নজয়ন্তী, ৭ ডিসেম্বর মাগুরা মুক্ত দিবস পালনে ও বর্ধিত সভার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। 

তিনি বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী একারনে দেশের সর্বত্র ব্যাপক উন্নয়নের কাজ চলছে। শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি  আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিজয়ের ৫০ বছর স্বাধীনতার সুবর্নজয়ন্তী, ৭ ডিসেম্বর মাগুরা মুক্ত দিবস পালনে ও বর্ধিত সভা অনুষ্ঠানে বক্তৃতা করেন, মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পংকজ কুমার কুন্ডু, মাগুরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু নাসির বাবলু, মাগুরা পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খুরশিদ হায়দার টুটুল, শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হুমাউনুর রশিদ মুহিত ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ। 

সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর তার বক্তৃৃতায় বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও সোনার বাংলা গড়তে আওয়ামীলীগ নেতা কর্মিদেরকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।