Opu Hasnat

আজ ২৮ জানুয়ারী শুক্রবার ২০২২,

ব্রেকিং নিউজ

রডক্রিসেন্ট সোসাইটি সুনামগঞ্জ ইউনিটির ৪৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জ

রডক্রিসেন্ট সোসাইটি সুনামগঞ্জ ইউনিটির ৪৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

'মানবতাই শক্তি' এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সুনামগঞ্জ জেলা ইউনিটির ৪৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিনলায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে সকলের সামনে সুনামগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির ৪৯ তম বাষিক সাধারণ সভার প্রতিবেদন পরে শুনান সোসাইটির সাধারণ সম্পাদক অ্যাড. মো.মতিউর রহমান পীর।

এছাড়াও সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট,ভাইস চেয়ারম্যান অ্যাড. আফতাব উদ্দিন,  কাযনিবার্হী সদস্য হায়দার চৌধরী লিটন,সিরাজুর রহমান সিরাজ,রেড ক্রিসেন্ট ইউনিটের লেভেল অফিসার কর্নিকার তালুক দার প্রমুখ। 

সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেছেন, এই করোনাকালীন সময়ে আমাদের হাওরের জেলা সুনামগঞ্জের মানুষজনকে করোনামুক্ত রাকতে রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যরা দিনরাত কাজ করে প্রশংসা কুড়িয়েছেন। তিনি বলেন, আজ জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের শাসনামলে সাধারন মাুনষের মাতাপিচু আয় পার্শ্ববর্তী পাকিস্তান ও ভারতকে ছাড়িযে গেছে। কাজেই শেক হাসিনার সরকারের উন্নয়নকে এগিয়ে নিতে সবার সহযোগিতা চান তিনি। তিনি এই রেড ক্রিসেন্টর অফিসের জন্য জেলা পরিষদের মাধ্যমে শহরে জায়গা ও বিল্ডিং নির্মাণের প্রতিশ্রুতি দেন তিনি।

এই বিভাগের অন্যান্য খবর