Opu Hasnat

আজ ২৮ জানুয়ারী শুক্রবার ২০২২,

ব্রেকিং নিউজ

অর্ধশত কোটি টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন পার্কের উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ

অর্ধশত কোটি টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন পার্কের উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ জেলা শহরে সাধারন মানুষের কোন বিনোদনের জন্য পার্কের ব্যবস্থা না থাকার কারণে সদর উপজেলা পরিষদের উদ্যোগে একটি আধুনিক নির্মিত দৃষ্টিনন্দন পার্কের উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান। 

বৃহস্পতিবার রাত ৯টায় সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের অর্থায়নে প্রায় অর্ধশত কোটি টাকা ব্যয়ে সুরমা নদীর পাশে উপজেলা চত্বরে এই আধুনিক পার্কটি উদ্বোধনের ফলে শহরবাসী পরিবার পরিজন নিয়ে একটু মনোরম পরিবেশে ঘুরতে এই পার্কে আসতে পারবেন। 

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট, জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবী, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরান শাহারীয়ার, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাহবুর আলম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া জেলা আওয়ামীলীগের শ্রম বিষযক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন, শিক্ষা ও মানব সম্পদ বিষযক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, বিশিষ্ট ব্যবসায়ী মো. জিয়াউল হক, পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. সহিদুর রহমান, জেলা পরিষদের সদস্য মো. জহিরুল ইসলাম জহির, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে, যুবলীগ নেতা পাভেল আহমদ ও ছাত্রলীগ নেতা অমিয় মৈত্র, সামছুল আবেদীন রাজন ও শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ছদরুল ইসলাম প্রমুখ। 

পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নান বলেছেন, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চত্বরে সুরমা নদীর পাশে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে এই যে মুজিব পার্কের উদ্বোধন হলো তাতে প্রমান হয় বঙ্গবন্ধুৃর  কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের দীর্ঘ ১২ বছরের শাসনামলে দেশের প্রত্যন্ত অঞ্চলে যে উন্নয়নের ধারা সুচিত হয়েছে তা এগিয়ে নিতে সর্বস্তরের জনসাধারনের প্রতি আহবান জানান মন্ত্রী মান্নান।

এই বিভাগের অন্যান্য খবর