Opu Hasnat

আজ ২৭ জানুয়ারী বৃহস্পতিবার ২০২২,

৫০ মেগাপিক্সেল ক্যামেরার রিয়েলমি সি২৫ওয়াই সারাদেশে পাওয়া যাচ্ছে তথ্য ও প্রযুক্তি

৫০ মেগাপিক্সেল ক্যামেরার রিয়েলমি সি২৫ওয়াই সারাদেশে পাওয়া যাচ্ছে

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি’র জনপ্রিয় সি সিরিজ থেকে লঞ্চ হওয়া চমৎকার ফিচারের রিয়েলমি সি২৫ওয়াই এখন সারাদেশে পাওয়া যাচ্ছে। স্মার্টফোন ব্যবহারকারীরা এখন দেশের যেকোনো আউটলেট থেকে এ ফোনটি কিনতে পারবেন। কেনার জন্য আপনার নিকটতম  রিয়েলমি ব্র্যান্ড শপ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন - https://cutt.ly/realme_Brand_Shop

দুর্দান্ত এ ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা, ৫,০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি এবং ১৮ ওয়াটের কুইক চার্জার। ইউনিসক টি৬১০ শক্তিশালী প্রসেসর, ৪ জিবির্ যাম ও ৬৪ জিবি স্টোরেজ সমৃদ্ধ দুর্দান্ত এ ফোন দিয়ে ব্যবহারকারীরা নিরবচ্ছিন্ন স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। সি২৫ওয়াই মডেলের মাধ্যমে রিয়েলমি প্রথমবারের মতো নান্দনিক লাইন ডিজাইন নিয়ে এসেছে। সরল রেখার সহজবোধ্যতা ও সৌন্দর্য দ্বারা উদ্বুদ্ধ হয়ে তৈরি করা এ ফোনের অনবদ্য ডিজাইন শুধু দৃষ্টিই কাড়বে না, বরং আরামদায়ক অনুভূতির সৃষ্টি করবে।  

ক্রেতারা এ ফোনটি কিনতে পারবেন মাত্র ১৩,৯৯০ টাকায়। রিয়েলমি সি২৫ওয়াই টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফাইড স্মার্টফোন। ২৩ ধরনের কঠিন গুণগত মান পরীক্ষা পাশ করলেই এই স্বীকৃতি প্রদান করা হয়। এর অর্থ হল রিয়েলমি সি২৫ওয়াই-এর গুণগত মান নিয়ে সংকোচের কোন অবকাশ নেই। ব্যবহারকারীরা কোন দুশ্চিন্তা ছাড়াই এই স্মার্টফোনটি দীর্ঘ সময়রে জন্য ব্যবহার করতে পারবেন।

অল্প কিছুদিন আগে, রিয়েলমি তাদের নতুন স্মার্টফোন সি২৫ওয়াই লঞ্চ করেছে। দারাজের ১১.১১ ক্যাম্পেইনে মাত্র ৫ মিনিটের মধ্যেই রেকর্ড সংখ্যক (৪,০০০ ইউনিট) রিয়েলমি সি২৫ওয়াই বিক্রি হয়।

 উল্লখ্যে , রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফোলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও , রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।