Opu Hasnat

আজ ৪ ডিসেম্বর শনিবার ২০২১,

‘ব্ল্যাকফ্রাইডে সেল’নিয়েএলো সিঙ্গার তথ্য ও প্রযুক্তি

‘ব্ল্যাকফ্রাইডে সেল’নিয়েএলো সিঙ্গার

শুরু হয়ে গেছে বছরের সবচেয়ে বড় অনলাইন সেল ‘সিঙ্গার ব্ল্যাক ফ্রাইডে সেল’। শীর্ষ স্থানীয় ইলেকট্রনিকস এবং হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড সিঙ্গার শুধুমাত্র তাদের ই-কমার্স সাইট -www.singerbd.com-এ নানান পণ্যে ২১% পর্যন্ত ছাড় দিচ্ছে। সম্প্রতি শুরু হওয়া এই ক্যাম্পেইনটি চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। সিঙ্গারের ই-কমার্স সাইট ছাড়াও ক্রেতারা ‘সিঙ্গার বিডি অনলাইন শপিং’ মোবাইল অ্যাপের মাধ্যমে পণ্য অর্ডার করতে পারবেন।

সিঙ্গার ব্ল্যাক ফ্রাইডে সেলে ওয়াশিং মেশিন, মাইক্রো ওয়েভ ওভেন, কিচেন অ্যাপ্লায়েন্স, এয়ার কন্ডিশনার, রেফ্রিজারেটর এবং এলইডি টিভিতে থাকছে আকর্ষণীয় ছাড়। ক্রেতারা দেশের যেকোন প্রান্তে ফ্রি হোম ডেলিভারি পাবেন। ক্রেতারা দেশের শীর্ষ স্থানীয় ৩১টি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ২৪ মাস পর্যন্ত ইন্টারেস্ট ছাড়া ইএমআই সুবিধা গ্রহণ করতে পারবেন। পাশাপাশি, ক্যাশ অন ডেলিভারি সুবিধাও দিচ্ছে সিঙ্গার।
 
উন্নতমান ও সেবার মাধ্যমে সিঙ্গার ই-কমার্স চ্যানেল ইতো মধ্যে সারা দেশের ক্রেতাদের আস্থা অর্জন করেছে। ক্রেতা সন্তুষ্টি অর্জনের অঙ্গীকার পূরণের মধ্য দিয়ে ক্রমশ এগিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

সিঙ্গার ব্ল্যাক ফ্রাইডে সেলস ক্যাম্পেইন উদ্বোধন করার প্রাক্কালে সিঙ্গার বাংলাদেশের মাকেটিং ডিরেক্টর জনাব চান্দানা সামারা সিংহে বলেন ‘আমরা বিগত দুই বছর ধরে সিঙ্গার ব্ল্যাক ফ্রাইডে সেলস ক্যাম্পেইন পরিচালনা করছি এবং ক্রেতাদের কাছ থেকে বিপুল সাড়া পাচ্ছি। আমরা আমাদের ক্রেতাদের সেবার মান নিশ্চিত করে ই-কমার্স ব্যবসার মাধ্যমে তাঁদের সাথে আরও দৃঢ় সম্পর্ক  তৈরী করতে চাই।’ সিঙ্গার ব্ল্যাক ফ্রাইডে সেলস ক্যাম্পেইন সিঙ্গারের ব্র্যান্ডভ্যালু ও ক্রেতাদের সাথে এর দৃঢ় বন্ধনেরই প্রতিফলন।

 

এই বিভাগের অন্যান্য খবর