Opu Hasnat

আজ ৪ ডিসেম্বর শনিবার ২০২১,

খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সৈয়দপুরে গণঅনশন নীলফামারী

খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সৈয়দপুরে গণঅনশন

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তাঁর সুচিকিৎসার দাবিতে নীলফামারীর সৈয়দপুরে শনিবার গণঅনশন পালন করেছে স্থানীয় জেলা বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির উদ্যোগে শহীদ ডা. জিকরুল হক রোডে অবস্থিত দলীয় কার্যালয়ের সামনে এ গণঅনশন সকাল থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত পালন করা হয়। এতে উপস্থিত ছিলেন বিনপির জেলা এবং উপজেলার অঙ্গ সংগঠনসমূহের সকল পর্যায়ের নেতাকর্মীরা।

উক্ত অনশনে বক্তব্য রাখেন জেলা বিএনপি আহবায়ক ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ক অধ্যক্ষ মো. আবদুল গফুর সরকার, যুগ্ম আহবায়ক শওকত হায়াৎ শাহ, জিয়াউল হক জিয়া, সামসুল আলম, সদস্য সচিব ও পৌর কাউন্সিলর শাহীন আকতার শাহীন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান, সাবেক জেলা যুবদলের সভাপতি হাজী রশিদুল হক সরকার, জেলা বিএনপির সদস্য আব্দুল খালেক, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রেনু আফজাল, রুপা বেগম, সাবেক বিএনপি নেতা বজলার রহমান, পৌর বিএনপি আহবায়ক শেখ বাবলু, সদস্য সচিব ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এম এ পারভেজ লিটন, যুবদল সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর তারিক আজিজ, স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক আসলাম মলিক, মিজু বসুনিয়া, মানোয়ার হোসেন যুগ্ম আহবায়ক থানা শাখা, ছাত্রদলের সভাপতি রেজওয়ান আকতার পাপ্পু, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাবু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন আকতার প্রমুখ।