Opu Hasnat

আজ ২১ জানুয়ারী শুক্রবার ২০২২,

ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে আওয়ামীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা রাজবাড়ী

রাজবাড়ীতে আওয়ামীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা

রাজবাড়ী সদর উপজেলার বানিবহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়াকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টা ৫ মিনিটে বানিবহ বাজার থেকে তার বাড়ির কাছাকাছি এলে তাকে একাধীক গুলি করে দুর্বৃত্তরা। নিহতদের স্বজনেরা দাবী করেছেন, চতুর্থধাপে নির্বাচনে প্রার্থী ছিলেন লতিফ মিয়া যে কারনে জামায়াত বিএনপি ও আওয়ামী লীগের একাংশ মিলে ঘটিয়েছে এই হত্যাকান্ড। আর পুলিশ বলছে হত্যাকারীদের ধরতে চালানো হচ্ছে চিরুনি অভিযান।

নিহত লতিফ মিয়ার ভাতিজি জামাতা সেলিম রেজা জানান, বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই বানিবহ বাজারের বিভিন্ন দোকানে দোকেনে নির্বাচনী প্রচারনা চালায় বানিবহ ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী আব্দুল লতিফ মিয়া। প্রচারনা শেষে রাত ১২ টার দিকে প্রতিবেশি যুবক মামুনকে নিয়ে মোটর সাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন লতিফ মিয়া। মামুনকে তার বাড়ির সামনে নামিয়ে দিয়ে বাড়ির কাছাকাছি এলেই তাকে লক্ষ্য করে ৬ টি গুলি ছুরে দুর্বৃত্তরা। যার ৫ টি শরীরে ও একটি মোটর সাইকেল বিদ্ধ করে। এতে পরে গিয়ে চিৎকার শুরু করেন তিনি। এলাকাবাসী তাকে উদ্ধা করে প্রথমে রাজবাড়ী ও পরে ফরিদপুর এবং সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি।

নিহতের স্ত্রী জানান, চতুর্থধাপের নির্বাচনকে সামনে রেখে প্রচারনা চালাচ্ছিলেন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান প্রার্থী লতিফ মিয়া। তাকে হত্যা করেছে জামাত বিএনপি ও আওয়ামী লীগেরই একটি অংশ। সেই সাথে এই হত্যাকান্ডের সঠিক বিচার দাবী করেছেন তারা।

এলাকাবাসী বলছেন, এমন একজন জনপ্রিয় ও ভালো মানুষকে হত্যা করে সন্তাসের রাতত্ব কায়েম করতে চায় ওরা। যে কারনে পরিকল্পিতভাবে ঘটানো হয়েছে এই হত্যাকান্ড।

রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন জানান, আব্দুল লতিফ মিয়া খুবই জনপ্রিয় ছিলো । কি কারনে এই হত্যাকান্ড সব দিক বিবেচনা করেই তদন্ত করা হচ্ছে। সেই সাথে এলাকায় চিরুনি অভিযান চলছে দৌষীদের খুব শ্রীঘ্রই আইনের আইনের আওতায় নিয়ে আসা হবে।

এ ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শুক্রবার বাদজুম্মা নামাজের জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবর স্থানে দাফন করার কথা রয়েছে।

 

এই বিভাগের অন্যান্য খবর