Opu Hasnat

আজ ২৮ নভেম্বর রবিবার ২০২১,

২ নভেম্বরের ইউপি নির্বাচন শতভাগ অবাধ ও সুষ্ঠু হবে : পুলিশ সুপার বাগেরহাট

২ নভেম্বরের ইউপি নির্বাচন শতভাগ  অবাধ ও সুষ্ঠু হবে : পুলিশ সুপার

বাগেরহাটের মোরেলগঞ্জে  আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন শতভাগ অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে বাগেরহাট  জেলা পুলিশ সার্বিক সহযোগিতা করবে। যার ভোট সে দিবে। "

বাগেরহাট জেলা পুলিশ সুপার (এসপি) কে এম আরিফুল হক সোমবার (২৫ অক্টোবর) বাগেরহাটের মোরেলগঞ্জে খাউলিয়া ইউনিয়নের সন্যাসী বাজারের আইন শৃঙ্খলা বিষয়ক এক সভায় তিনি এ কথা বলেন। মোরেলগঞ্জ থানা পুলিশের আয়োজনে সোমবার   বিকেল সাড়ে ৪ টায় আগামী ২ নভেম্বরের  নির্বাচনের সব প্রার্থী এবং বিভিন্ন শ্রেণি পেশার  গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে  আইন শৃঙ্খলা বিষয়ক এই সভা অনুষ্ঠিত হয়।  

জেলা পুলিশ সুপার  বলেন, সম্মানিত ভোটারদের আমরা আশ্বস্ত করতে চাই, আগামী ২ নভেম্বর ইউপি নির্বাচনে একেবারেই তারা শান্তিপূর্ণভাবে ভোটকেন্দ্রে যেতে পারবেন। সেজন্য পুলিশ সব ধরনের সহযোগিতা করবে।

এসপি বলেন, এই নির্বাচনে কাউকেই সহিংসতা করতে দেওয়া হবে না। প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত অস্ত্রধারী পুলিশসহ আনসার সদস্য মোতায়েন থাকবে।

কেএম আরিফুল  হক বলেন,  বহিরাগত যারা এখানে এসেছেন, যারা এনেছেন তাদেরকে এখনই চলে যাওযার অনুরোধ করছি। অন্যথায় পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে। আর যারা নির্বাচনী পরিবেশ নষ্ট করতে চায় তাদের হাতে হাতকড়া দেওয়া  হবে বলে তিনি কঠোর ভাষায় সতর্ক করে দেন।

তিনি মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্সের নীতির কথা  উল্লেখ করে বলেন, এব্যাপারে বিন্দুমাত্র করা হবে না।  তিনি এ এলাকায় বাল্য বিবাহ, ইভটিজিংয়ের ব্যাপারে মাজের সবাইকে সতর্ক থাকতে বলেন।

এ সভায় আরও বক্তব্য প্রদান করেন  মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনিয়া পারভীন, মোরেলগঞ্জ  থানা অফিসার ইনচার্জ  মোঃ ইকবাল বাহার চৌধুরী।

সভায় নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মাস্টার সাইদুর রহমান, চশমা প্রতিকের চেয়ারম্যান  প্রার্থী  বীর মুক্তিযোদ্ধা  অধ্যক্ষ আব্দুল হাই খান  সহ বিভিন্ন চেয়ারম্যান ও সদস্য  প্রার্থীবৃন্দ।

উল্লেখ্য, প্রথম ধাপের নির্বাচনে খাউলিয়া ইউনিয়নে নির্বাচন  চলাকালীন  নৌকা প্রতিকের প্রার্থী মাস্টার  আবুল খায়ের করোনায় আক্রান্ত  হয়ে মারা গেলে এখানে কমিশন নির্বাচন  স্থগিত  করে। পরে  ৩০ সেপ্টেম্বর নির্বাচন কমিশন এ ইউনিয়নে নির্বাচন  তফশীল ঘোষণা  করে। সে অনুযায়ী  আগামী  ২ নভেম্বর এ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই বিভাগের অন্যান্য খবর