Opu Hasnat

আজ ৪ ডিসেম্বর শনিবার ২০২১,

সুনামগঞ্জে প্রতিপক্ষের রামদার কোপে নিহত ১, আহত ১ সুনামগঞ্জ

সুনামগঞ্জে প্রতিপক্ষের রামদার কোপে নিহত ১, আহত ১

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার জয়কলস গ্রামে  প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত এবং অপর আরেকজন গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম মো. লালু মিয়া (৪০)। তিনি জয়কলস ইউনিয়নের জয়কলস গ্রামের মৃত ওয়ারিশ আলীর ছেলে এবং গুরুতর আহত হলেন  একই গ্রামের মো. আমির আলীর ছেলে মো. হেলাল মিয়া (৪০)। রোবরার বিকেল ৫ টায় এ সংঘর্ষে এ হতাহতের ঘটনাটি ঘটে। খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পুলিশ জানায়, জয়কলস গ্রামের প্রতিপক্ষ শহীদ মিয়া গংদের সাথে লালু মিয়া ও আমির আলী গংদের বিরোধ চলছিল এরই জেরে রবিবার বিকেলে জয়কলস পয়েন্টে লালু মিয়ার লোকজন হরন বাজালে প্রতিপক্ষ শহীদ মিয়া গংরা বাধা দেয় এবং এক পর্যায়ে শহীদ মিয়ার লোকজন লালু মিয়াকে রামদা দিয়ে কোপ দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান এবং তার সাথের  হেলাল মিয়া গুরুতর আহত হলে তাকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয় বলে প্রত্যক্ষদর্শী উজানীগাও গ্রামের সমাজসেবক মো. নজরুল মিয়া প্রতিবেদককে জানান ।

এ ব্যাপারে শান্তিগঞ্জ  থানার ওসি কাজি মোক্তাদির হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

 

এই বিভাগের অন্যান্য খবর