Opu Hasnat

আজ ২০ অক্টোবর বুধবার ২০২১,

চাঁদপুর জেলা কার্যালয়ের বাজার তদারকি, তিন প্রতিষ্ঠানকে জরিমানা চাঁদপুর

চাঁদপুর জেলা কার্যালয়ের বাজার তদারকি, তিন প্রতিষ্ঠানকে জরিমানা

চাঁদপুরে ভোক্তা অধিকার বিরোধী অভিযানে তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হছেছে। মঙ্গলবার (১২ অক্টোবর) বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের অর্পিত ক্ষমতাবলে, চাঁদপুর জেলা প্রশাসক এবং হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের সার্বিক সহযোগিতায় চাঁদপুর জেলা ভোক্তা অধিকার কার্যালয়ের সহকারী পরিচালক  নুর হোসেন রুবেল  এর নেতৃত্বে জেলার হাজীগঞ্জ  উপজেলার  ডিগ্রী কলেজ রোড এলাকায় বাজার  তদারকি কার্যক্রম পরিচালিত হয়। 

এ সময় ভোক্তা অধিকার বিরোধী বিভিন্ন অপরাধে ৩টি প্রতিষ্ঠানকে ১৪,০০০ হাজার টাকা  জরিমানা করা হয়। এসয় খোরশেদ এর বিস্কুট সামগ্রী  দোকানকে ৪,০০০ টাকা, রুহুল আমিন স্টোরকে ৫,০০০ টাকা ও নিষিদ্ধ তুলসী পাতাসহ লাইসেন্সবিহীন কয়েকটি কোম্পানির মশার কয়েল রাখার দায়ে  এস এস স্টোরকে ৫,০০০ টাকা জরিমানা করা হয়। 

ভোক্তা অধিকার অধিদপ্তরের কর্মকর্তা সহকারী পরিচালক নুর হোসেন রুবেল বলেন, জনস্বার্থে বাজারের মূল্য তালিকা মনিটরিং-এর নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। 

এছাড়াও অভিযানকালে হাজিগঞ্জ ডিগ্রী কলেজ রোডের একটি কাচা কলার আড়তকে  জনসচেতনতার জন্য দিকনির্দেশনামূলক পরামর্শ দেওয়া হয়। 

অভিযানকালে উপস্থিত ছিলেন হাজিগঞ্জ থানার উপ পরিদর্শক ইউনুস  ও আজিজ প্রমুখ।