Opu Hasnat

আজ ২০ অক্টোবর বুধবার ২০২১,

ফরিদপুর প্রেসক্লাবে ভারতীয় হাই কমিশনের দ্বিতীয় সচিবের মতবিনিময় ফরিদপুর

ফরিদপুর প্রেসক্লাবে ভারতীয় হাই কমিশনের দ্বিতীয় সচিবের মতবিনিময়

বাংলাদেশস্থ ভারতীয় হাই কমিশনের দ্বিতীয় সচিব দেবব্রত পাল বলেছেন, ভারত বাংলাদেশের বন্ধুত্ব দীর্ঘজীবী হবে। ফরিদপুর বাসির দাবী উঠেছে এখানে একটি ভিসা অফিস স্থাপনের সেটি আপনাদের চাহিদার ভিত্তিতে পূরণ করা হবে।

তিনি বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় ফরিদপুর প্রেসক্লাব মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ফরিদপুর প্রেসক্লাব সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকির সভাপতিত্বে সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকনের সঞ্চালনায় সাংবাদিকদের সাথে আন্তরিক পরিবেশে নানা বিষয় নিয়ে খোলাখুলি আলোচনা হয়।

এসময় বক্তব্য রাখেন সাংবাদিক অধ্যাপক মিজানুর রহমান মানিক, সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, মফিজ ইমাম মিলন, আমিনুর রহমান ফরিদ, পান্না বালা, সাইফুল আহাদ, সঞ্জিব দাস, বিজয় পোদ্দার, শেখ ফয়েজ আহম্মেদ, জাহিদ রিপন, রেজাউল করিম, জাকির হোসেন সহ বিভিন্ন সাংবাদিক বৃন্দ।

ফরিদপুর সাংবাদিকদের পক্ষ থেকে অতিথিকে এ অঞ্চলের একটি নঁকশী কাঁথা উপহার দেওয়া হয়। অতিথিও ভারতীয় হাই কমিশনের পক্ষ থেকে বই, ব্যাগ উপহার দেন ফরিদপুরের সাংবাদিকদের। এর আগে তিনি পল্লী কবি জসীম উদ্দিনের বাড়ী পরিদর্শন করেন। প্রেসক্লাব মতবিনিময় শেষ করে তিনি শহরের সিংপাড়াস্থ নন্দালয়ে শিব মন্দির পরিদর্শন ও দেশ ও মানুষের কণ্যানে প্রার্থনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন ১৬নং ওয়ার্ডের কাউন্সিলের বিধান কুমার সাহা সহ তাঁর পরিবারবর্গ।

এই বিভাগের অন্যান্য খবর