Opu Hasnat

আজ ২৪ অক্টোবর রবিবার ২০২১,

রাজবাড়ীর ৯৮ গ্রাম পুলিশ পেলো বাইসাইকেল রাজবাড়ী

রাজবাড়ীর  ৯৮  গ্রাম পুলিশ পেলো বাইসাইকেল

রাজবাড়ী সদর উপজেলার ১৪ টি ইউনিয়নে গ্রাম পুলিশদের কাজকে আরো গতিশীল ও ত্বরান্নিত করতে ৯৮ জন গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার শাখার অর্থায়নে অফিসার্স ক্লাব মিলনায়তনে ওই সাইকেলগুলো বিতরন করা হয়।

বাইসাইকেল বিতরন অনুষ্ঠানে রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ মাহাবুবুর রহমান শেখ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব প্রমুখ।

পরে জেলার ১৪ টি ইউনিয়নের ৯৮ জন গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল বিতরন করা হয়। এর আগে একই প্রকল্প থেকে গ্রাম পুলিশদের কাজকে আরো গতিশীল ও ত্বরান্নিত করতে আরো ২৮ টি বাই সাইকেল বিতরন করা হয়েছে।

বাইসাইকেল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ায় প্রত্যয় নিয়ে একের পর এক ভালো ভালো উদ্যোগ গ্রহন করে যাচ্ছে। গ্রাম পুলিশদের কষ্টের কথা বিবেচনা করে ও তাদের কাজ আরো সহজ করার জন্য স্থানীয় সরকার শাখার মাধ্যমে এই উদ্যোগ গ্রহন করা হয়েছে। এতে জন্ম নিবন্ধন কার্যক্রম ও গ্রাম অঞ্চলের আইশৃঙ্খলা পরিস্থিতি আরো ভালো থাকবে।