Opu Hasnat

আজ ২১ অক্টোবর বৃহস্পতিবার ২০২১,

মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মুহতামিমসহ ৩ শিক্ষক গ্রেফতার মানিকগঞ্জ

মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মুহতামিমসহ ৩ শিক্ষক গ্রেফতার

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার আলীনগর-ওয়াইজনগর মোহাম্মদিয়া মাদরাসা ও এতিমখানার মক্তব বিভাগের ৯ বছর বয়সী এক ছাত্রকে বলাৎকারের অভিযোগ ওঠেছে ওই মাদরাসার শিক্ষক রমজান আলীর (২৭) বিরুদ্ধে । এ ঘটনায় ছাত্রের দাদি বাদি হয়ে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে ৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মূল আসামি রমজান আলীকে পালানোর সহায়তা করায় মুহতামিমসহ ৩ শিক্ষককে গ্রেফতার করেছেন থানা পুলিশ।

মামলার এজাহার ও শিশুটির পরিবার সূত্রে জানা যায়, ওই মাদরাসার মক্তব বিভাগের শিক্ষক রমজান আলী গত ১১ সেপ্টেম্বর দুপুর ১ টার দিকে মাদরাসার ভেতরে তার শয়ন কক্ষে ডেকে নিয়ে জোরপূর্বক বিছানায় শুইয়ে শিশুটিকে বলাৎকারের চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে রমজান আলী পুরুষাঙ্গ তার মুখের ভেতর ঢুকিয়ে বীর্যপাত ঘটায়। বিষয়টি কাউকে না জানানোর জন্যে ছাত্রটিকে প্রাণনাশের হুমকি দেয় ওই শিক্ষক। অভিযুক্ত রমজান আলী পাবনার বেড়া উপজেলার নতুন মানিকনগর গ্রামের আবুল কালামের পুত্র।

এদিকে, শিশুটির পরিবারের পক্ষ থেকে ঘটনায় মাদরাসার মুহতামিম মোঃ সাইফুল ইসলাম ও অন্য দু‘শিক্ষক আব্দুল আউয়াল এবং সাইফুলকে জানালে তারা মূল আসামি রমজান আলীকে পালাতে সহায়তা করেন বলে মামলায় উল্লেখ করা হয়।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন, ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মামলা নিয়ে মাদরাসার মুহতামিমসহ ৩ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। মূল আসামিকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।