Opu Hasnat

আজ ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার ২০২১,

যুবলীগে জামাত, শিবির ও রাজাকারের বংশধরেরা স্থান পাবে না : এমপি নিক্সন রাজবাড়ী

যুবলীগে জামাত, শিবির ও রাজাকারের বংশধরেরা স্থান পাবে না : এমপি নিক্সন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, যুবলীগে অনুপ্রবেশকারী জামাত, শিবির বিএনপি ও রাজাকারের বংশধরেরা স্থান পাবে না।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় মানবিক যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে আমরা রাজবাড়ী জেলাকে যুবলীগের ঘাটি হিসেবে প্রতিষ্ঠিত করবো। সেজন্য সকলকে সতর্ক থাকতে হবে এবং একত্র থাকতে হবে। মনে রাখবেন বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সোনার বাংলা গড়ার, গরীব মেহনতি মানুষের মুখে হাসি ফোটানোর আমরা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখতে দলের মধ্যে কোন বিভেদ করবো না।

সোমবার দুপুরে রাজবাড়ী জেলার গোয়ালন্দ মোড় এলাকায় এক পথসভায় আওয়ামী যুব লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এসব কথা বলেন।

এর আগে, রাজবাড়ী জেলা ছাত্র লীগের সভাপতি ও যুবলীগের সভাপতি প্রার্থী জাকারিয়া মাসুদ রাজিব এবং জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও যুবলীগের সাধারন সম্পাদক প্রার্থী সাইফুল ইসলাম এরশাদের নেতৃত্বে শতশত মোটর সাইকেলে করে নেতাকর্মীরা জরো হয় গোয়ালন্দ মোড় এলাকায়।

পথসভায় পাংশা উপজেলা যুব লীগের আহবায়ক মোঃ ফজলুল হক ফরহাদ, যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্র লীগের সভাপতি কামাল আল মামুন, সাধারণ সম্পাদক রেজাউল করিমসহ জেলা যুবলীগ ও ছাত্র লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে গোয়ালন্দ মোড় থেকে দৌলতদিয়া ঘাট পর্যন্ত শোডাউনের মাধ্যমে কেন্দ্রীয় যুব লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সনকে ফুলের শুভেচ্ছায় শুভেচ্ছা বিদায় জানান নেতাকর্মীরা।