Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

সিংগাইরে শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে মহাপরিচালক মানিকগঞ্জ

সিংগাইরে শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে মহাপরিচালক

মানিকগঞ্জের সিংগাইরে কলেজসহ ৫টি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক।
 
শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে “মুজিব বর্ষে গাছ রোপন-পরিবেশ সংরক্ষণ” শীর্ষক মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রজেক্ট ভিত্তিক শিখন কার্যক্রম বাস্তবায়নে এ পরিদর্শন করেন তিনি। প্রতিষ্ঠানগুলো হলো- সিংগাইর সরকারি কলেজ, জয়মন্টপ উচ্চ বিদ্যালয়, সিংগাইর পাইলট বালক-বালিকা উচ্চ বিদ্যালয় ও কবি নজরুল উচ্চ বিদ্যালয় বাইমাইল। প্রতিষ্ঠান পরিদর্শনকালে অ্যাসাইনমেন্ট খাতা মূল্যায়ন ও স্ব-স্ব প্রতিষ্ঠানে একটি করে গাছের চারা রোপন করেন তিনি। সেই সাথে শ্রেণীকক্ষ পরিদর্শন করে শিক্ষা প্রতিষ্ঠানের মুল ফটকে হ্যান্ডস্যানিটাইজার রাখার ব্যাপারে নির্দেশনাও দেন তিনি। 

এ সময় অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন- মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা অঞ্চলের পরিচালক প্রফেসর মনোয়ার হোসেন, উপ-পরিচালক সাখাওয়াত হোসেন বিশ্বাস, জেলা শিক্ষা অফিসার রেবেকা জাহান,  সিংগাইর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সিরাজ-উদ-দৌল্লা, সহকারি শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান খাঁনসহ সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও  শিক্ষকবৃন্দ। 

এই বিভাগের অন্যান্য খবর