Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

মুন্সীগঞ্জে এক সাংবাদিকের উপর হামলা মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে এক সাংবাদিকের উপর হামলা

মুন্সীগঞ্জ পৌরসভার মোল্লাচর এলাকার নিজ বাড়িতে দৈনিক আমাদের সময়ের মুন্সীগঞ্জ প্রতিনিধি ও স্থানীয় দৈনিক রজত রেখা পত্রিকার প্রধান প্রতিবেদক নাদিম হোসাইনের উপর হামলা করে গুরুতর আহত করা হয়েছে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে এ সাংবাদিকের উপর অতর্কিত এ হামলা করা হয়। এ সময় তাকে ধারালো চাকু দিয়ে কুপিয়ে গরুতর জখম এবং এলোপাতারি পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় বিকালে মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় সদর থানা-পুলিশ গিয়াসউদ্দিন দেওয়ান (৫৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে। গুরুতর আহত অবস্থায় সাংবাদিক নাদিম হোসাইনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত ককর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, পারিবারিক কলহের জের ধরে তার চাচা গিয়াসউদ্দিন ও চাচাতো ভাই দিদার হোসেন অতর্কিতে হামলা করে এ সাংবাদিককে আহত করেছে। এ সময় তার পিঠে ধারালো চাকু দিয়ে এলোপাথারি কুপায়। একই সঙ্গে লোহার শেকল দ্বারা পিটিয়ে মাটিতে ফেলে দেয়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে সদর থানার ওসি সহ পুলিশের একটি বিশেষ টিম আহত সাংবাদিক নাদিম হোসেনের বাড়ি মোল্লারচর এলাকায় অভিযান চালিয়ে গিয়াসউদ্দিনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ ঘটনায় সাংবাদিক নাদিম হোসাইন বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন। এর প্রেক্ষিতে আসামিকে বিকালে আদালতে প্রেরণ করেছেন।