Opu Hasnat

আজ ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার ২০২১,

কমওয়ার্ড ২০২১ -এ পুরস্কার জিতে নিলো এনার্জি প্যাকের ‘আমার গাড়ি, আমার ঘর’ ক্যাম্পেইন অর্থ-বাণিজ্য

কমওয়ার্ড ২০২১ -এ পুরস্কার জিতে নিলো এনার্জি প্যাকের ‘আমার গাড়ি, আমার ঘর’ ক্যাম্পেইন

গত ২৮ আগস্ট অনুষ্ঠিত হওয়া “কমওয়ার্ড : এক্সিলেন্স ইন ক্রিয়েটিভ কমিউনিকেশন’র ১০ম সংস্করণে পুরস্কৃত হয়েছে এনার্জি প্যাকের জেএসি ‘আমার গাড়ি, আমার ঘর’ ক্যাম্পেইন। এনার্জি প্যাকের এ ক্যাম্পেইনটি তৈরি করেছে এনার্জি প্যাকের স্ট্র্যাটেজিক এজেন্সি এডিএ (অ্যানালিটিক্স ডেটা অ্যাডভার্টাইজিং)।

এ বছর মোট ২২৭টি প্রতিষ্ঠানকে ২৬টি ক্যাটাগরিতে ব্রোঞ্জ সিলভার, গোল্ড ও গ্রান্ড প্রি বিভাগে কমওয়ার্ড বিজ্ঞাপন পুরস্কার প্রদান করা হয়। জেএসি গাড়ির জন্য তৈরি জেএসি ‘আমার গাড়ি, আমার ঘর’ ক্যাম্পেইনটি ‘বেস্ট এফিক্যাসি’ ক্যাটাগরিতে ব্রোঞ্জ পুরস্কার জিতে নেয়।

একজন ট্রাক ড্রাইভার বাহন চালানো ও প্রয়োজনীয় পণ্য পরিবহনে তার গাড়িতেই উল্লেখযোগ্য সময় ব্যয় করেন। তাকে তার গাড়ির ওপর নির্ভর করেই দীর্ঘ পথ ভ্রমণ করতে হয়। ফলে, তার গাড়িই রূপক অর্থে তার বাড়ি হয়ে ওঠে। বিজ্ঞাপনটি গাড়ি (জেএসি যানবাহন) ও এর চালকের মধ্যে এ চমৎকার সম্পর্ককে ফুটিয়ে তুলেছে। 

এই উপলক্ষে এনার্জিপ্যাকের মার্কেটিং কমিউনিকেশন স্ট্র্যাটেজিসের প্রধান আমিন মাহমুদ বলেন, “আমরা সত্যিই খুব আনন্দিত যে আমাদের প্রচেষ্টা ও উদ্যোগ বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের ফ্ল্যাগশিপ উদ্যোগে স্বীকৃতি পেয়েছে। সামাজিকভাবে দায়িত্বশীল একটি কর্পোরেট প্রতিষ্ঠান হিসেবে এনার্জিপ্যাক সব সময় বাস্তবতার সাথে সংশ্লিষ্টতা রেখে ক্যাম্পেইন করার চেষ্টা করে। আমাদের এ ক্যাম্পেইনটিতে এ বক্তব্যই ফুটে উঠেছে।”

উল্লেক্ষ্য, এনার্জিপ্যাক আনহুই জিয়াং হুয়াই অটোমোবাইল গ্রুপ কোং লিমিটেডের জেএসি ব্র্যান্ডের একমাত্র পরিবেশক। জেএসি গাড়ির মাধ্যমে এনার্জিপ্যাক বাংলাদেশের বাজারে ১.৫ টন সেগমেন্টে সেরা- শ্রেণীর বাণিজ্যিক যানবাহন ও ৫ টন হেভি-ডিউটি ট্রাক, কাভার্ড ভ্যান, পিকআপসহ বিস্তৃত বাণিজ্যিক বাহন দেশের বাজারে নিয়ে আসার মাধ্যমে, এক্ষেত্রে অভুতপূর্ব পরিবর্তন নিয়ে এসেছে। এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড জেএসি গাড়ির মাধ্যমে দক্ষ জনশক্তির জন্য কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে দেশের সামগ্রিক অর্থনৈতিক প্রবৃদ্ধিতেও গুরুত্বপূর্ণ অবদান রাখছে। 

এই বিভাগের অন্যান্য খবর