Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

কালকিনিতে খালি বাড়ি থেকে গলাকাটা অবস্থায় বৃদ্ধা মহিলা উদ্ধার মাদারীপুর

কালকিনিতে খালি বাড়ি থেকে গলাকাটা অবস্থায় বৃদ্ধা মহিলা উদ্ধার

মাদারীপুরের কালকিনিতে খালি বাড়ি থেকে রুকি বেগম (৬০) নামে এক বৃদ্ধা মহিলাকে গলাকাটা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল ওই বৃদ্ধাকে তার নিজ ঘর থেকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। বৃদ্ধা রুকি বেগম পৌর এলাকার জোনারদন্দি গ্রামের মমিনউদ্দিন চোকদারের স্ত্রী।

এলাকা, সরেজমিন ও পুলিশ সুত্রে জানাগেছে, পারিবারিক কোলহের জেরে বৃদ্ধা রুকি বেগম একটি বটি দিয়ে তার নিজের গলা নিজেই কেটে আত্মহত্যার চেষ্টা চালায়। এতে করে তার অর্ধেক গলা কেটে গিয়ে গুরুতভাবে আহত হন। পরে বাড়ির লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিবেশী ইলিয়াশ ঘড়ামীসহ বেশ কয়েকজন বলেন, আহত রুকি বেগমের সঙ্গে তার পুত্রবধুর দীর্ঘদিন ধরে পারিবারিকভাবে দ্বন্দ্ব চলে আসছিল। এবং কি রুকি বেগমকে অসুস্থ্য অবস্থায় বাড়িতে একা ফেলে রেখে বেড়াতে গিয়েছে মাসুমের স্ত্রী। এর জেরে রুকি বেগম ক্ষিপ্ত হয়ে গলাকেটে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে।

আহত রুকি বেগমের ছেলে মাসুম চোকদার বলেন, কি কারনে আমার মা এমন করেছে জানিনা। আমি বাড়িতে ছিলাম না।

এ ব্যাপারে কালকিনি থানার এসআই ফয়সার জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। এবং ঘটনাস্থলে একটি বটি পাওয়া গেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।