Opu Hasnat

আজ ১৬ জানুয়ারী রবিবার ২০২২,

ব্রেকিং নিউজ

ফুলবাড়ীতে ফ্রেন্ডস্ গ্রুপের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দিনাজপুর

ফুলবাড়ীতে ফ্রেন্ডস্ গ্রুপের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

দিনাজপুরের ফুলবাড়ীতে ফ্রেন্ডস্ গ্রুপের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার রাত ৯টায় ফুলবাড়ী উপজেলার বিজিবি ক্যাম্প সংলগ্ন ফ্রেন্ডস্ গ্রুপের কার্য্যালয়ের সামনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ফ্রেন্ডস্ গ্রুপের সভাপতি মোঃ মজিদ তালুকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফুলবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মঞ্জু রায় চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও ফ্রেন্ডস্ গ্রুপের উপদেষ্টা জনাব মোঃ নজিবর রহমান, পুখরীহাট স্কুল ও কলেজের প্রভাষক এবং ফ্রেন্ডস্ গ্রুপের উপদেষ্টা জনাব মোঃ নূর কুতুবুল আলম চৌধুরী মীম।

আরও বক্তব্য রাখেন, ফ্রেন্ডস্ গ্রুপের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন, সাবেক সভাপতি মোঃ তোফায়েল হোসেন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস্ গ্রুপের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক ডাঃ সোহেল রানা, ফ্রেন্ডস্ গ্রুপের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ নূরে আলম বাবু, যুবনেতা মোঃ মামুনুর রশীদ প্রিন্স সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ফ্রেন্ডস্ গ্রুপের সদস্যবৃন্দ ও স্থানীয় জনসাধারণ। আলোচনা সভা সঞ্চালনা করেন, ফ্রেন্ডস্ গ্রুপের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হাসান।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল ও ২৫ পাউন্ড কেক কাটা হয়। এর আগে সকাল ১১টায় ফ্রেন্ডস্ গ্রুপের  স্বেচ্ছাসেবায় স্থানীয় একটা রাস্তার সংস্কার করা হয়েছে। বিকেল ৫টায় বিভিন্ন জাতের ফলজ, বনজ ও ঔষধী গাছের শতাধিক বৃক্ষ রোপণ করা হয়েছে। বৃক্ষ রোপণ শেষে জনসাধারণের মাঝে করোনা মহামারী থেকে সুরক্ষার জন্য মাস্ক বিতরণ করা হয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর