Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

মানিকছড়িতে কিশোরী শ্লীলতাহানির অভিযোগে মামলা, ধর্ষক আটক খাগড়াছড়ি

মানিকছড়িতে কিশোরী শ্লীলতাহানির অভিযোগে মামলা, ধর্ষক আটক

খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ি উপজেলাতে কিশোরীকে শ্লীলতাহানির ও ধর্ষনের অভিযোগে মামলায় ধর্ষককে আটক করেছে পুলিশ। জেলা মানিকছড়ি উপজেলার পান্নাবিল গ্রামে এক কিশোরীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মো: সোহেল হোসেন (২২) নামে অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মানিকছড়ি উপজেলার ডাইনছড়ি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী (১৫)-কে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কের অভিযোগে প্রতিবেশি যুবক মো: সোহেল হোসেন (২২) পিতা- নুরুন নবী, সাং-পান্নাবিল এর বিরুদ্ধে মামলায় ধর্ষককে আটক করা হয়েছে।

সোমবার (৩ আগস্ট) রাতে ঐ কিশোরীর মায়ের অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়। আটকৃত ব্যক্তি উপজেলার পান্নাবিল এলাকার বাসিন্দা নুরুল নবীর বড় ছেলে।

স্থানীয় ও বাদীর অভিযোগ সূত্রে জানা গেছে, বিগত ১বছর যাবৎ বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ঐ কিশোরীর সাথে শারীরিক সম্পর্ক করে সোহেল। এক পর্যায়ে ঐ কিশোরী সোহেলকে বিয়ে করতে বললে সোহেল শারীরিক সম্পর্ক ও বিয়ে করার কথা অস্বীকার করে। পরে ওই কিশোরী ধর্ষণের বিষয়টি তার বাবা মাকে খুলে বললে রোববার (২ আগস্ট) রাতে ভুক্তভোগী কিশোরীর মা ধর্ষণকারী সোহেলকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মানিকছড়ি থানায় মামলা দায়ের করেন।  

পুলিশ ও এজাহার সূত্রে আরো জানা যায়, ডাইনছড়ি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী (১৫) তার প্রতিবেশি বখাটে যুবক মো: সোহেল হোসেন, পিতা-নুরুন নবী কর্তৃক বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের শিকার হয়। গত ২ আগস্ট একই ঘটনার পূণরাবৃত্তি ঘটলে ওই কিশোরী বিষয়টি তার মা ও বাবাকে খুলে বলেন। পরে মা আমেনা বেগম থানায় এসে ওই বখাটের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে অভিযোগ দিলে পুলিশ বিষয়ে আমলে নিয়ে মামলা রুজু করেন। যার মামলা নং-০১, তারিখ-০২/০৮/২০২১ইং। পরে পুলিশ সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার পর আসামি ধর্ষক মো: সোহেল হোসেন (২২)-কে আটক করতে সক্ষম হয়। ৩রা আগস্ট বিকেলে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীকেও জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহনুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ওই কিশোরীর মায়ের লিখিত অভিযোগের প্রেক্ষিতে ধর্ষককে গ্রেফতার পূর্বক আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে এবং ধর্ষণের শিকার ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এই বিভাগের অন্যান্য খবর