Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

শিশু লিমন হত্যায় এক মাদ্রাসা ছাত্র আটক বাগেরহাট

শিশু লিমন হত্যায় এক মাদ্রাসা ছাত্র আটক

বাগেরহাটের মোরেলগঞ্জের শিশু লিমন মোল্লা হত্যার ঘটনায় এক মাদ্রাসা ছাত্রকে আটক করেছে পুলিশ। আটক ওই কিশোর একই গ্রামের ব্যবসায়ী জহুরুল কাজীর ছেলে। সে স্থানীয় রাজৈর নেছারিয়া ফাজিল মাদরাসার নবম শ্রেণির ছাত্র।

লিমনকে হত্যার তিন দিন পর রবিবার (১ আগস্ট) এই মাদ্রাসা ছাত্রকে পুলিশ আটক করে। নিহত লিমনের মুখ বাঁধা গেঞ্জিটির সূত্র ধরে পুলিশ এই কিশোরকে প্রাথমিকভাবে চিহ্নিত করে।

এ বিষয়ে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বাগেরহাট জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজাদ উজ্জামান সোমবার দুপুর ২টার দিকে ‘নিহত শিশু লিমনের হত্যাকারীও একজন শিশু। তাই তার নাম পরিচয় প্রকাশ করা হলো না। থানার শিশু বান্ধব ও প্রবেশন কর্মকর্তার প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে লিমনকে হত্যার কথা স্বীকার করেছে। তাই তাকে শিশু আইনের সকল প্রক্রিয়া মেনে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।’ তবে হত্যার কারণ সম্পর্কে প্রেস বিজ্ঞপ্তিতে কিছুই উল্লেখ করা হয়নি। 

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বাবার দোকান থেকে বাড়িতে ফেরার পথে হত্যা করা হয় বলইবুনিয়া ইউনিয়নের দোনা গ্রামের এনামুল মোল্লার ছেলে ও ৩য় শ্রেণির ছাত্র লিমন মোল্লাকে (১০)। রাত সাড়ে ন’টার দিকে জহুরুল কাজীর বাড়ির সামনে ডোবায় হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তার লাশ পাওয়া যায়। পরদিন শুক্রবার রাতে এ ঘটনায় লিমনের বাবা অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

এই বিভাগের অন্যান্য খবর