Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

পাইকগাছায় শিশু ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসীর স্মারকলিপি খুলনা

পাইকগাছায় শিশু ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসীর স্মারকলিপি

পাইকগাছায় ৪ বছরের শিশু ধর্ষণ মামলায় ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে স্থানীয় ভূমিহীন সংগঠন, নিজেরা করি ও এলাকাবাসীর পক্ষে এ স্মারকলিপি প্রদান করা হয়। যার অনুলিপি উপজেলা চেয়ারম্যান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও থানা অফিসার ইনচার্জকে প্রদান করা হয়েছে। 

স্মারকলিপিতে উল্লেখ করা হয় উপজেলার গোপালপুর গ্রামের মোঃ শরীফ গোলদারের পুত্র মোঃ মোক্তার গোলদার (৭০) গত ২৩ জুলাই বিকেলে ৪ বছরের শিশু কন্যা খাবারের প্রলোভন দেখিয়ে বাড়ির ছাদে ডেকে এনে ধর্ষণ করে। এরপর কান্নারত কন্যা তার মাকে বিষয়টি বললে তিনি পুলিশকে জানায়। থানাপুলিশ ঐদিন মোঃ মোক্তার গোলদারকে গ্রেফতার করে। এ ঘটনায় থানায় জিআর- ১৯৬/২০২১ নং মামলা হয়। বর্তমান শিশুর নিরাপত্তা নিশ্চিত করা সহ ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি ও দ্রুত মামলার চার্জশিট প্রদানের দাবিতে এলাকাবাসী বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করেছে। 

এ সময় উপস্থিত ছিলেন, ভুমিহীন আঞ্চলিক কমিটির সভাপতি নারায়ন চন্দ্র মন্ডল, সহ-সভাপতি সবিতা ঢালী, সম্পাদক রোকেয়া বেগম, সদস্য মধু বালা দাস, নিজেরা করি বিভাগীয় সংগঠক আবুল খায়ের মজনু, উপকেন্দ্র প্রতিনিধি রিনা মন্ডল, কর্মী লিপন সরকার, অনামিকা মন্ডল, ফাতেমা খাতুন, মাহাবুবর রহমান, জিএম রাজু, ভিকটিমের পিতা-মাতা সহ এলাকাবাসী।