Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

দুর্গাপুরে রশিতে বাঁধা সেই হান্নানকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও নেত্রকোনা

দুর্গাপুরে রশিতে বাঁধা সেই হান্নানকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও

নেত্রকোনার দুর্গাপুরে কাজ করতে গিয়ে প্রতিবন্ধি হওয়া আব্দুল হান্নান কে থাকার ঘরের টিন ও আর্থিক দিলেন ইউএনও মোহাম্মদ রাজীব-উল-আহসান। সোমবার বিকেলে চন্ডিগড় ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল ফুলপুর গ্রামে গিয়ে ওই পরিবারের হাতে পৌছে দেন এই সহায়তা। 

সরেজমিনে গিয়ে জানাগেছে, ‘‘রশিতে বাঁধা আব্দুল হান্নানের জীবন বিপন্ন’’ এই শিরোনামে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হওয়ায় বিষয়টি দৃষ্টিগোচর হয় উপজেলা প্রশাসনের। এরই প্রেক্ষিতে আব্দুল হান্নানের বাড়িতে যান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান। আব্দুল হান্নানের অসুস্থ্যতা নিয়ে  তার পরিবারের সাথে কথা বলে হান্নানের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা ও হান্নানের থাকার নস্ট হওয়া ঘরটি মেরামতের জন্য টিন বিতরণ করেন। এ সময় স্থানীয় ইউপি সদস্য খোকন মিয়া, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, উপজেলা যুবলীগ‘র সাংগঠনিক সম্পাদক মাসুদ সরকার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বলেন, সরেজমিনে হান্নানের বিষয়টি দেখে খুবই খারাপ লেগেছে। ইউএনও হিসেবে নয় মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়াতে পেরেছি এটাই হলো বড় কথা। সে জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রাথমিক অবস্থায় আর্থিক সহায়তা ও টিন বিতরন করেছি। পরবর্তীতে সকল ধরনের সরকারী সুযোগ সুবিধা দেয়া হবে প্রতিবন্ধি আব্দুল হান্নানকে।