Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

ছাতকে বাবা লোকনাথের নতুন মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন সুনামগঞ্জ

ছাতকে বাবা লোকনাথের নতুন মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন

সুনামগঞ্জের ছাতকে বাবা লোকনাথ আশ্রম সম্প্রসারণের জন্য শহরের মন্ডলীভোগস্থ ভক্তপূর্নাথ্যদের পদচারনায় নানা ধর্মীয় অনুষ্ঠানে স্থান সংকুলান না হওয়ায় আশ্রমের প্রতিষ্ঠাতা সভাপতি অরুন অধিকারীর দীর্ঘ দিনের স্বপ্ন ছিল এখানে একটি নতুন মন্দির স্থাপন করা। এরই অংশ হিসেবে সোমবার সকালে বিদ্যুৎ সাহার আর্থিক সহযোগিতায় একটি নতুন মন্দির স্থাপনে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী।

ভিত্তিপ্রস্তর স্থাপনকালে উপস্থিত ছিলেন- উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি পিযুষ ভট্টাচার্য্য, উপজেলা হিন্দু বৈদ্য খ্রিষ্টার পরিষদের সভাপতি হরিপদ রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তার উচ্চমান সহকারী ও বাবা লোকনাথ আশ্রমের সভাপতি অরুন অধিকারী, সাধারণ সম্পাদক বিদ্যুৎ সাহা, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি মোহন্ত রায়, মোহর গোস্বামী, দিলীপ চৌধুরী, রামকৃষ্ণ মিশনের সভাপতি রবীন্দ্র দাস, সৎসঙ্গ কেন্দ্রের সভাপতি মানিক লাল দাস, ব্যবসায়ী বিকাশ সাহা, বাবুল রায়, সবুজ দাস, লিটন রায়, সুজিত কর, লিটন ঘোষ, রুনু ঘোষ, আশিষ দাস, চম্পু দত্ত, তপন তরপদার, বিশ্ব ঘোষ,ভাস্কর নাগ, হিমাংশু দাস নান্নু, বাংলাদেশ হিন্দু যুব পরিষদ পৌরশাখার নির্বাহী সভাপতি মিশন চন্দ মিশু, সাধারণ সম্পাদক অপি তালুকদার, লিটন চন্দ, জ্যোতিষ দাস, রুপক গোস্বামী, সৌরভ রায়, তুষার দাস, রিপন চন্দ, অপু মালাকার, সৌরভ মালাকার প্রমুখ।

এছাড়া ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে দেশ ও জাতির মঙ্গলে সমবেত প্রার্থনা করে পূর্নার্থীদের জন্য মহা প্রসাদ বিতরন করা হয়। অনুষ্ঠানে শহরের মন্ডলীভোগ, তাতিকোনা, বাগবাড়ী সহ বিভিন্ন পাড়া মহল্লার পুর্নাথীরা উপস্থিত ছিলেন।