Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

মোরেলগঞ্জে উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইউএনও’র মতবিনিময় বাগেরহাট

মোরেলগঞ্জে উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইউএনও’র মতবিনিময়

বাগেরহাটের মোরেলগঞ্জে  নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলমের  সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা সামাজিক দুরত্ব বজায় রেখে  সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এসময় উপস্থিত ছিলেন, মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি দৈনিক আমার সংবাদ ও দৈনিক প্রবাহ প্রতিনিধি  মোঃ শহিদুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক ভোরের দর্পন, দৈনিক লোকসমাজ ও জাগরণী টেলিভিশন জেলা প্রতিনিধি শামীম আহসান মল্লিক, নির্বাহী সদস্য দৈনিক খোলা কাগজ প্রতিনিধি মোঃ আবু সালেহ, যুগ্ন সাধারণ  সম্পাদক দৈনিক দিনকাল প্রতিনিধি, মল্লিক  আবুল কালাম খোকন, সহ-সভাপতি দৈনিক ভোরের কাগজ ও সৃষ্টি টেলিভিশন প্রতিনিধি  জসিম উদ্দিন শাহীন, দপ্তর সম্পাদক দৈনিক বর্তমান কথা ও দৈনিক খুলনা টাইমস প্রতিনিধি মেজবাহ ফাহাদ, নির্বাহী সদস্য দৈনিক দেশ সংযোগ প্রতিনিধি সাইফুজ্জামান রিপন, উপজেলা প্রেসক্লাবের সদস্য দৈনিক আমার বার্তা প্রতিনিধি এনায়েত করিম  প্রমুখ।

উল্লেখ্য, গত ১৮ জুলাই জাহাঙ্গীর আলম  উপজেলায় যোগদান  করেন, এর পূর্বে তিনি রাজশাহী বিভাগের নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার হিসাবে ন্যাস্ত ছিলেন। তিনি বিসিএস প্রশাসনের ক্যাডারের ৩১ তম ব্যাচের  একজন কর্মকর্তা। তার জন্মস্থান সাতক্ষীরা জেলার তালা উপজেলায়।

এসময় নবাগত নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, আমি জনগণের সেবক। জনগণের সেবা করতে এখানে সরকার আমাকে পাঠিয়েছেন। আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করি। সেইসাথে উপজেলার প্রভূত উন্নয়ন অগ্রগতি ও আইন শৃঙ্খলা রক্ষায় তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এ সময়ে উপজেলা প্রেসক্লাবের উপস্থিত সাংবাদিকগণ উন্নয়নমূলক সম্ভবনাময়ী সকল কাজে প্রশাসনকে অতীতের ন্যায় সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।

এই বিভাগের অন্যান্য খবর