Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

মোরেলগঞ্জে ওএমএস কার্যক্রমের উদ্বোধন বাগেরহাট

মোরেলগঞ্জে ওএমএস কার্যক্রমের উদ্বোধন

বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভায় করোনাকালীন নিম্নআয়ের মানুষের জন্য খাদ্য অধিদপ্তর কতৃক ও এম এস ডিলারদের মাধ্যমে খাদ্য শস্য বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাকালীন অসহায় ও নিম্নআয়ের মানুষের জন্য খাদ্য অধিদপ্তর কর্তৃক ও এম এস ডিলারদের মাধ্যমে সোমবার দুপুরে (২৬ জুলাই) জন প্রতি ৫ কেজি চাল ও ৫ কেজি আটা বিতরনের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, পৌর মেয়র এ্যাড. মনিরুল হক তালুকদার, সহকারী কমিশনার (ভুমি) মোঃ আলী হাসান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক (অঃদাঃ)মোঃ সোহেল আক্তার।

মোরেলগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ডের আদর্শপাড়া রোডের মোঃ জাহিদুল ইসলামের ডিলার পয়েন্টে এ খাদ্য শস্য বিতরনের উদ্বোধনের মাধ্যমে পৌরসভার ৯ টি ওয়ার্ডের জন্য ৪ জন ডিলার জন প্রতি ৫ কেজি চাল ৩০ টাকা  ও ৫ কেজি আটা ১৮ টাকা দরে  (আগে আসলে আগের ভিত্তিতে) প্রতিদিন বিতরন করা হবে। চলমান কঠোর লকডাউন চলাকালে প্রতিদিন এ খাদ্য শস্য বিতরন করা হবে।

উদ্বোধনকালে সংক্ষিপ্ত বক্তব্য মেয়র বলেন, করোনা দুর্যোগে প্রধানমন্ত্রীর নির্দেশে এ কার্যক্রম চালু করা হয়েছে, এ খাদ্য শস্য বিতরন কালে অসহায় মানুষ যাতে সঠিক ভাবে নিতে পারে ও সহায় মানুষ একাধিকবার দৃস্টি রাখার নির্দেশ দেন।

এই বিভাগের অন্যান্য খবর