Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

ফরিদপুরে বিএনপির উদ্যোগে খাবার, অক্সিজেন ও ঔষধ সামগ্রী বিতরণ ফরিদপুর

ফরিদপুরে বিএনপির উদ্যোগে খাবার, অক্সিজেন ও ঔষধ সামগ্রী বিতরণ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ফরিদপুর জেনারেল হাসপাতালে থাকা  রোগি ও তাঁদের স্বজনদের মাঝে খাবার, অক্সিজেন ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে ফরিদপুর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে ফরিদপুর জেনারেল হাসপাতালে করোনা হেল্প সেন্টার খোলা হয় সাধারন ও করোনা রোগিদের জন্য। আর সেখান থেকেই নেতারা বিতরণ করেন খাবার, অক্সিজেন ও ঔষধ সামগ্রী।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক সৈয়দ মোদরেছ আলী ইছা, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মাহবুবুল হাসান পিংকু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, সাবেক এমপি খন্দকার নাসিরুল ইসলাম, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরিজ প্রমুখ।

এসময় বিএনপি নেতারা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা সব সময়েই দেশের অসহায় মানুষের পাশে থেকেছি এবং থাকবো। এই মহামারি সময়ে সরকারের ভূমিকা নিয়ে তারা প্রশ্ন তুলেন। তারা বলেন সরকারের দ্বৈত নীতির কারনেই করোনা সংক্রমণ বেশি বেশি বিস্তার লাভ করছে।