Opu Hasnat

আজ ২৭ সেপ্টেম্বর সোমবার ২০২১,

ঝালকাঠিতে এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে কুরআন খানি ও দোয়া ঝালকাঠি

ঝালকাঠিতে এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে কুরআন খানি ও দোয়া

সাবেক রাস্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে কুরআন খানি ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার আছর নামাজ শেষে শহরের পোস্ট অফিস রোডস্থ পার্টির কার্যালয়ে কুরআন খানি অনুষ্ঠিত হয়। এছাড়াও পৌর এলাকা এবং জেলার ৪উপজেলার মসজিদ সমুহে হুসাইন মুহাম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মাগরিব নামাজ শেষে কালেক্টরেট জামে মসজিদে জেলা জাতীয় পার্টির আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে দোয়া অনুষ্ঠিত হয়। এসময়

সাবেক রাস্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা, জাপা চেয়ারম্যানের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে, দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এডভোকেট আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে এবং জাতীয় পার্টি চেয়ারম্যান উপদেষ্টা ও বাংলাদেশ বক্সিং ফেডারেশন সাধারন সম্পাদক এমএ কুদ্দুস খানের সার্বিক তত্বাবধানে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্যসচিব মাহবুবুর রহমান, যুগ্মআহ্বায়ক এডভোকেট আব্দুল আলীম, আনোয়ার হোসেন তালুকদার, একেএম বেলায়েত হোসেন, যুব সংহতি সভাপতি সৈয়দ আবু শহিদ, সাধারণ সম্পাদক ইউনুচ হাওলাদার, সাংগঠনিক সম্পাদক বাছেদ হাওলাদার, শ্রমিক পার্টির সাধারন সম্পাদক আবুল বাশার আদুসহ বিভিন্ন স্তরের দলীয় নেতা কর্মীরা।