Opu Hasnat

আজ ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০২১,

এক ট্রাক গাঁজা আটক কুমিল্লা

এক ট্রাক গাঁজা আটক

কুমিল্লার এক ট্রাক গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটক গাঁজার বর্তমান মূল্য ১৫ লাখ ৩০ হাজার টাকা। শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমতলী বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে শনিবার সকালে তাদের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

র‌্যাব-১১ কুমিল্লা সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এব তথ্য নিশ্চিত করেন।

আটকরা হলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সুবর্ণপুর গ্রামের মাইন উদ্দীনের ছেলে মো. ওমর ফারুক (২৬), একই উপজেলার জয়নগর গ্রামের মৃত আলকাছ মিয়ার ছেলে মো. অবদুল হাদি (৩৭) ও গাজীপুরের টংগীর আরিছপুর গ্রামের আবদুল মজিদের ছেলে মো. আবদুর রহিম (২৪) ।

মেজর তালুকদার নাজমুছ সাকিব আরো জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী বিশ্বরোড এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে। এ সময় ঢাকাগামী একটি ট্রাাকে তল্লাশি চালিয়ে ১শত ২ কেজি গাঁজা জব্দ করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

কুমিল্লা কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘র‌্যাবের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আদালতের মধ্যেমে তাদের কুমিল্লা কারাগারে পাঠানো হবে।’