Opu Hasnat

আজ ২৭ জুলাই মঙ্গলবার ২০২১,

সুনামগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ৭টি দোকান ভস্মিভূত, কোটি টাকার ক্ষতি সুনামগঞ্জ

সুনামগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ৭টি দোকান ভস্মিভূত, কোটি টাকার ক্ষতি

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার এলাকায়  গ্যাস সিলিন্ডিার লিকেজ হয়ে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৭টি দোকান ঘর। মঙ্গলবার দুপুর ২টায় বাংলাবাজার এলাকার মধ্যে বাজার গলিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের লোকজন খবর পেয়ে ঘটনাস্থলে এসে দুইঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনলেও ততোক্ষনে ৫াট দোকানঘর ও মালামাল সম্পূর্ণভাবে পুড়ে ছাই হয়ে গেছে। এসে প্রায় এককোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।

স্থানীয়রা জানান, বাংলাবাজার মধ্যে গলির ব্যবসায়ী জিলু মিয়ার খুচরা ডিজেল, কেরোসিন, পেট্রোল ও গ্যাস সিলিন্ডার বিক্রি করতেন তার দোকান থেকে প্রথম অগ্নিকান্ডের শুরু হয়ে পার্শ্ববর্তী আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে এবং নিমিষেই আগুনের লেলিহান শিখা দেখে বাজারের লোকজন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে এসে কাজ শুরু করলে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে দুইঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে এরশাদ মিয়া, জিয়া উদ্দিন ও জিলু মিয়ার দোকান সহ ৭টি দোকান পুড়ে যায়।  

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেব দুলাল ধর বলেন, আগুন লাগার ঘটনা স্থলে পুলিশ অবস্থান করছে। আগুন নিভানোর পর বলা যাবে কয়টি দোকান পুডেছে।

 

এই বিভাগের অন্যান্য খবর