Opu Hasnat

আজ ২৭ জুলাই মঙ্গলবার ২০২১,

দামুড়হুদায় ৭০০ পরিবার পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা চুয়াডাঙ্গা

দামুড়হুদায় ৭০০ পরিবার পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

চুয়াডাঙ্গার দামুড়হুদায় করোনার কারনে কর্মহীন দরিদ্র, দুস্থ, ভাসমান ও অস্বচ্ছল ৭শ পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (২১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রীর উপহার দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান বিতরণ করেনে।

দামুড়হুদা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে ২০০ জনের মাঝে মানবিক সহায়তা তুলে দেন।এসময় উপস্থিত ছিলেন,  পিআই ও আশরাফুল হক, দলিত জনগোষ্টির চুয়াডাঙ্গা জেলা কমিটির সভাপতি ও খুলনা বিভাগিয় কমিটির সাংগাঠনিক সম্পাদক শোভন দাস, জেলা কমিটির সাধারন সম্পাদক শুম্ভু দাস, দামুড়হুদা উপজেলা কমিটির সাধারন সম্পাদক দিনু দাস প্রমুখ।

এদিকে বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দর্শনা পৌর সভায় ৫০০ জন মধ্যবৃত্ব, দরিদ্র, দুস্থ, ভাসমান ও অস্বছল মানুষের মাঝে এই সহায়তা বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যা, আলি মুনছুর বাবু, উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমানসহ অন্যরা। সহায়তার মধ্যে রয়েছে ১০ কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু ও এক কেজি চিনি।

উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান বলেন, সরকার করোনাকালীন সময়ে আপনাদের সকল ধরনের সহায়তা করে আসছে।আমরা সকলে সরকারের দেওয়া সকল ধরনের নির্দেশনা ও স্বাস্থবিধি মেনে চলি। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হব না এবং বিশেষ প্রয়োজনে বাড়ী থেকে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করবো। নিজে করোনা থেকে মুক্ত থাকবো পরিবারকে মুক্ত রাখবো।