Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

সুনামগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ৩ সুনামগঞ্জ

সুনামগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ৩

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আহসানমারা ব্রীজের দক্ষিণ পাশে একটি প্রাইভেটকারের সাথে বাসের ধাক্কা লেগে পার্শ্ববর্তী ডোবায় পড়ে একজন যাত্রী নিহত হয়েছেন এবং আরো ৩ জন আহত হয়েছেন। নিহত যুবকের নাম মো. সুলতান মিয়া (২২)। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ঠাকুরভোগ গ্রামের  আনর মিয়ার ছেলে এবং আহতরা হলেন বিশ্বম্ভবরপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের আকবর হোসেনের মেয়ে মণি বেগম (৩০) ও ছাতক উপজেলার ভাতগাঁও গ্রামে কবির পোপ। 

মঙ্গলবার সকাল পৌনে ১২টায় এ দূর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে জয়কলস হাইওয়ে ও দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়। সিলেট থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী গেইটলক বিরতিহীন বাস ২৫জন যাত্রী নিয়ে সুনামগঞ্জে আসার পথে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের আহসানমারা ব্রীজের দক্ষিণ পাশে আসার পর বিপরীত দিক সুনামগঞ্জ থেকে সিলেট যাওয়ার পথে একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বাসটি পাশের ডোবায় পড়ে গিয়ে বাসের একজন যাত্রী নিহত হন এবং অপর আরো ৩ জন যাত্রী আহত হন। 

এ রিপোর্ট লিখা পর্যন্ত বাসটি ডোবায় পড়ে থাকলেও বাস এবং প্রাইভেট কারের চালক ও হেলপারগন পালিয়ে গেছেন।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা থানার এস আই দেবাশিষ সূত্রধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মূলত চালকদের অসচেতনা আর প্রতিযোগিতার কারণেই এমন অনাকাঙ্খিত সড়ক দূর্ঘটনায় নিরীহ মানুষদের প্রাণহানি ঘটছে। তিনি চালক, হেলপার ও যাত্রীদের আরো বেশী সচেতন হওয়ার আহবান জানান। 

এই বিভাগের অন্যান্য খবর