Opu Hasnat

আজ ২৭ জুলাই মঙ্গলবার ২০২১,

বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ সংগঠন

বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ

বাংলাদেশ স্কাউটস এর দুইদিন ব্যাপী স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ শুরু হয়েছে। সোমবার সকালে প্রধান অতিথী হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে ওয়ার্কশপ উদ্বোধন করেন, সংগঠনের প্রধান জাতীয় কমিশনার ও দুদক কমিশনার ড: মোজাম্মেল হক খাঁন।

প্রধান জাতীয় কমিশনার ড: মোজাম্মেল হক খাঁন প্রধান অতিথীর বক্তব্যে বলেন, শুধু স্কাউট আন্দোলনই নয়, সকল ক্ষেত্রেই ছোটদের বা যুবদের কথাগুলো শুনতে হবে, তাদের কথার গুরুত্ত্ব দিতে হবে। কারণ, তাদেরও কিছু চাহিদা থাকে, কিছু স্বপ্ন থাকে সেগুলো শুনলে, সেকথাগুলো গুরুত্ত্ব দিলে দেশ, জাতি এবং সকলে উপকৃত হবে।

জাতীয় কমিশনার (ষ্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ) সরোয়ার মোহাম্মদ শাহরিয়ার এর সভাপতিত্বে আয়োজিত ওয়ার্কশপের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ স্কাউটস এর কোষাধ্যক্ষ ও অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো: শাহ কামাল, বাংলাদেশ স্কাউটস এর সহকারী পরিচালক (ষ্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ) আব্দুল্লাহ আল মামুন। 

দিনব্যাপী আয়োজিত ওয়ার্কশপে বিভিন্ন বিষয়ে আলোচনায় অংশগ্রহন করেন, জাতীয় কমিশনার (এ্যাডাল্টস ইন স্কাউটিং) ফেরদৌস আহমদ পিআরএস, জাতীয় কমিশনার (প্রোগ্রাম)মোহাম্মদ আতিকুজ্জামান, জাতীয় কমিশনার (গার্ল ইন স্কাউটিং) ও ইডেন গার্লস কলেজ অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্য, জাতীয় কমিশনার(গার্ল ইন স্কাউটিং) ফাহমিদা, জাতীয় উপ-কমিশনার (ষ্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ) জামাল হোসেন পিআরএস।

দুইদিনব্যাপী আয়োজিত ওয়ার্কশপে বাংলাদেশ স্কাউটস এর জাতীয়, অঞ্চল, জেলা এবং উপজেলা পর্যায়ের ১২৩ জন স্কাউট কর্মকর্তা যোগদান করছেন।

এই বিভাগের অন্যান্য খবর