Opu Hasnat

আজ ২৭ জুলাই মঙ্গলবার ২০২১,

মোরেলগঞ্জে বিনামূল্যে জমিসহ ঘর পেল ২৫ ভাসমান পরিবার বাগেরহাট

মোরেলগঞ্জে বিনামূল্যে জমিসহ ঘর পেল ২৫ ভাসমান পরিবার

মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রায়ণ -২ প্রকল্পের আওতায় সারাদেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ২য় পর্যায়ের ভূমি ও গৃহ প্রদান কার্যক্রম রবিবার সাড়ে দশটার দিকে প্রধানমন্ত্রী কর্তৃক গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে উদ্বোধনের মধ্য দিয়ে বাগেরহাটের মোরেরগঞ্জেও বিনামূল্যে ২৫ ভাসমান পরিবারকে জমিসহ ঘর প্রদান করা হয়েছে।

মোরেলগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক উপজেলা পরিষদেও সভা কক্ষে থেকে এ উদ্বোধনী অনুষ্ঠান প্রদর্শন ব্যবস্থা করা হয়। প্রদর্শন শেষে প্রধানমন্ত্রীর পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ দেলোয়ার হোসেন ২৫ উপকারভোগীর মাঝে ২ শতক জমির কবুলিয়াত দলিল, নামজারি, ঘরের চাবি এবং প্রধানমন্ত্রীর উপহার সনদ তাদেও হাতে তুলে দেন। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহি মাছাবুল, বনগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান রিপন চন্দ্র দাস।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি এইচ এম শহীদুল ইসলাম, সহ-সভাপতি এইচ এম জসিম উদ্দিন, সহ সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম খোকন, দৈনিক আমার বার্তা প্রতিনিধি এনায়েত করিম রাজীব, দৈনিক কালান্তর প্রতিনিধি মোঃ হাসিবুর রহমান পলাশ, দৈনিক পুনরুত্থান প্রতিনিধি মোঃ সাগর তালুকদার, দৈনিক সংযোগ বাংলাদেশ প্রতিনিধি গাজী আলী হায়দার ছগীর, দৈনিক রাজপথের দাবী প্রতিনিধির মিজউদ্দিনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ।