Opu Hasnat

আজ ২৭ জুলাই মঙ্গলবার ২০২১,

যাদুকাটা নদীতে নৌকা ডুবিতে এক ব্যাক্তি নিখোঁজ, ২ শিশু উদ্ধার সুনামগঞ্জ

যাদুকাটা নদীতে নৌকা ডুবিতে এক ব্যাক্তি নিখোঁজ, ২ শিশু উদ্ধার

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার জাদুকাটা নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। নিখোঁজ ব্যক্তির নাম মো. হাসিবুর মিয়া(৩৫)।  এ সময় স্থানীয় লোকজন নৌকায় থাকা ৫ ও ৯ বছরের দুই শিশুকে উদ্ধার করেন ।

ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে উপজেলার যাদুকাটা নদীতে। নিখোঁজ হাসিবুর মিয়া উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া টেকেরগাও গ্রামের আক্ষেপ আলীর ছেলে।

এলাকাবাসী ও নিখোঁজের যুবকের পরিবার সূত্রে জানাযায়, হাসিবুর মিয়া পরিবারের জ্বালানির চাহিদা মেটাতে তার স্ত্রীর, তার শিশু সন্তান সাইফুল মিয়া(৫), বড় ভাই মাশুল মিয়ার ছেলে জিয়াউল হক(৯)সহ বারকী নৌকা নিয়ে যাদুকাটা নদীতে লাকড়ি সংগ্রহ করতে যায়। লাকড়ি সংগ্রহ শেষে নৌকা নিয়ে যাদুকাটা নদীর তীরে পাকা রাস্তার মাথায় আসার পথে ঝড়ের কবলে পড়ে ছোট নৌকাটি ডুবে যায়।

এ সময় স্থানীয় পর্যটকরা নৌকা ডুবিতে দুই শিশু নদীর পানিতে তলিয়ে যাচ্ছে দেখতে পেয়ে তারা ওই দুই শিশুকে উদ্ধার করে। কিন্তু এর আগেই নৌকায় থাকা হাসিবুর পানিতে তলিয়ে যায় । এ নিউজ লিখা পর্যন্ত যুবক হাসিবুর নিখোঁজ রয়েছে এবং স্থানীয় এলাকাবাসী তার লাশ উদ্ধারের জন্য উদ্ধার কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বলেন, এ ঘটনা এখন শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। 

এই বিভাগের অন্যান্য খবর