Opu Hasnat

আজ ২৪ জুলাই শনিবার ২০২১,

স্কাউটিংয়ের প্রসারে জনসংযোগ ও মার্কেটিং টীমের ভূমিকা শীর্ষক ওয়ার্কশপ সংগঠন

স্কাউটিংয়ের প্রসারে জনসংযোগ ও মার্কেটিং টীমের ভূমিকা শীর্ষক ওয়ার্কশপ

বাংলাদেশ স্কাউটস এর উদ্যোগে স্কাউটিংয়ের প্রসারে জনসংযোগ ও মার্কেটিং টীমের ভূমিকা শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ স্কাউটস এর জনসংযোগ ও মার্কেটিং বিভাগের ব্যবস্থাপনায় ১৭ জুন (বৃহস্পতিবার) দিনব্যাপী ভার্চুয়াল প্লাটফর্মে ওয়ার্কশপটি অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথী হিসেবে ভার্চুয়ালী সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন এবং ওয়ার্কশপ উদ্বোধন করেন, বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার (সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য) কাজী নাজমুল হক।

সকালে বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) এম এম ফজলুল হক আরিফ পিআরএস এর সভাপতিত্বে মোঃ আলমগীর এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জাতীয় উপ কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) ও দেশ টেলিভিশনের হেড অব নিউজ সুকান্ত গুপ্ত অলক, জাতীয় উপ কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) মীর মোহাম্মদ ফারুক এবং বাংলাদেশ স্কাউটস এর নির্বাহী পরিচালক আরশাদুল মুকাদ্দিস।

পরে দিনব্যাপী আয়োজিত ওয়ার্কশপে স্কাউটিংয়ের প্রচার ও প্রসারে পিআর ও মার্কেটিং টীমের দায়িত্ব ও কর্তব্য, প্রচার মাধ্যমে স্কাউটিংয়ের প্রসার ও বিপণন এর কৌশল সম্পর্ক আলোচনা করেন, জাতীয় উপ কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) সুকান্ত গুপ্ত অলক, জাতীয় উপ কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) মীর মোহাম্মদ ফারুক,বাংলাদেশ স্কাউটস এর উপ পরিচালক এএইচএম সামসুল আযাদ।

ওয়ার্কশপে সারাদেশের বিভিন্ন জেলা থেকে ৬৯ জন স্কাউটার, রোভার স্কাউট এবং রিসোর্সপার্সন অংশগ্রহণ করেন।

 

এই বিভাগের অন্যান্য খবর