Opu Hasnat

আজ ২৭ জুলাই মঙ্গলবার ২০২১,

নানা আয়োজনে বিশিষ্ট সমাজসেবক অলিয়ার রহমানের ৭২তম জন্মদিন পালিত ফরিদপুর

নানা আয়োজনে বিশিষ্ট সমাজসেবক অলিয়ার রহমানের ৭২তম জন্মদিন পালিত

জাতীয় ও আন্তর্জাতিকভাবে স্বীকৃত মানবাধিকার কর্মী সমাজসেবক, আধুনিক পল্লী প্রগতি সহায়ক সমিতির রুপকার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অলিয়ার রহমান খান এর ৭২ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে নানা আয়োজনের মধ্যে দিয়ে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৮টায় ফরিদপুর শহরের শাপলা সড়কে পল্লী প্রগতি সহায়ক সমিতির প্রধান কার্যালয়ে কেক কেটে তার জন্মদিন পালন করেন আগত অতিথি ও সমিতির কর্মকর্তা ও কর্মচারীরা।

এসময় বক্তব্য রাখেন পল্লী প্রগতি সহায়ক সমিতির ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অলিয়ার রহমান খান ছাড়াও সরকারী রাজেন্দ্র কলেজের প্রফেসর রিজভী জামান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, নন্দালয়ের কর্নধার বিশ্বজিৎ কুমার সাহা তনু, এ্যাডভোকেট অলোকেশ রায়, এ্যাডভোকেট আলমগীর ভুইয়া প্রমূখ।

বক্তারা বলেন, ফরিদপুরসহ ১০টি জেলায় পল্লী প্রগতি সহায়ক সমিতির তার কার্যক্রম ছড়িয়ে দিয়ে সমাজের অনগ্রসর মানুষদেরকে নানা ভাবে সাহায্য করছেন তিনি। তার এই বয়সে তিনি যেভাবে কাজ করে চলছেন তা একটি উদাহরন হয়ে রয়েছে এই সমাজে। আমরা চাই তার সাফল্য আরো কয়েক গুন বৃদ্ধি যেন পায়।

এদিকে আজ সন্ধ্যায় ঢাকার একটি হোটেলে করোনা সময়ে তার ভূমিকার কারনে তাকে করোনা যোদ্ধা পদক দিয়ে ভূষিত করার কথা রয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।