Opu Hasnat

আজ ২৭ জুলাই মঙ্গলবার ২০২১,

বাংলাদেশ স্কাউটস দিনাজপুরে অঞ্চলের দ্বাদশ ট্রেনার্স কনফারেন্স অনুষ্ঠিত সংগঠন

বাংলাদেশ স্কাউটস দিনাজপুরে অঞ্চলের  দ্বাদশ ট্রেনার্স কনফারেন্স অনুষ্ঠিত

এম আর এইচ সুমন : বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চলের ব্যবস্থাপনায় ১৬ জুন ২০২১ অনলাইনে প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে দ্বাদশ ট্রেনার্স কনফারেন্স ।

দিনব্যাপী আয়োজিত এ কনফারেন্সের উদ্বোধন করেন বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার (উন্নয়ন) আখতারুজ জামান খান কবির। কনফারেন্সে দিনাজপুর অঞ্চলের ৬২ জন ট্রেনিং টীমের সদস্য অংশগ্রহণ করেন। ট্রেনিং টীমের সদস্যদের দক্ষতা উন্নয়ন ও ফলপ্রসূ প্রশিক্ষণ বাস্তবায়নের কৌশল নির্ধারণে অংশগ্রহণকারীরা বিভিন্ন সেশনে  স্বতঃস্ফূর্ত অংশ নেন।  

কনফারেন্সের সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন দিনাজপুর অঞ্চলের সভাপতি ও চেয়ারম্যান মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড প্রফেসর মোঃ আবু বকর সিদ্দিক। 

কনফারেন্সে জাতীয় কমিশনার (প্রশিক্ষণ) আমিমুল এহসান খান পারভেজ ও বরিশাল অঞ্চলের আঞ্চলিক উপ কমিশনার (প্রশিক্ষন) তুষার কান্তুি চৌধুরী পর্যবেক্ষক হিসেবে সংযুক্ত ছিলেন। 

দিনাজপুর অঞ্চলের উপ পরিচালক মোঃ আব্দুর রশিদ এর সার্বিক সঞ্চালনায় অনুষ্ঠিত কনফারেন্সের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন আঞ্চলিক কমিশনার ও উপ পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রংপর অঞ্চল, রংপর জনাব মোঃ আখতারুজ্জামান।

এই বিভাগের অন্যান্য খবর